‘আমার পাছায় চুমু খাও’! ‘অশ্লীল’ গানে হিয়ার ‘নোংরা নাচ’, ছিঃ ছিঃ করছে নেটদুনিয়া

'অশ্লীল' গানে নেচে 'নোংরা' ইঙ্গিত! ‘পটলকুমার’ হিয়াকে ধুয়ে দিল নেটিজেনরা

tol Kumar Ganwala aka Hiya Dey Trolled for Her Recent Video

‘পটল কুমার গানওয়ালা’ (Potol Kumar Gaanwala) খ্যাত ছোট্ট পটলকুমার ওরফে হিয়া দে (Hiia Dey) আজ কিশোরী। খুব ছোট বয়সেই অভিনয়ে হাত পাকিয়ে ফেলেছে হিয়া। শিশুশিল্পী হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিল সে। ছোট্ট মেয়েটির সারল্য ভরা মুখের জন্য ধারাবাহিকের টিআরপি বেড়েছিল তরতরিয়ে। বছর পেরিয়েছে, সেদিনের সেই ছোট্ট পটল আজ অনেকটাই বড় হয়ে গিয়েছে। তবে সে কিন্তু অভিনয় ছাড়েনি। বরং দিন প্রতিদিন নিজেকে মেলে ধরতে শিখছে। সামাজিক মাধ্যমেও সে বেশ অ্যাকটিভ।

ইনস্টাগ্রামে পটল কুমারের ফ্যান ফলোয়ার্সের সংখ্যা অনেক। দিনে দিনে তা আরও বেশি বৃদ্ধি পাচ্ছে। অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখার জন্য হিয়ার মাঝে মধ্যেই বিভিন্ন দেশি-বিদেশি গানের সঙ্গে নেচে রিল ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেন। নিত্যদিন নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করা যেন নেশার মত পেয়ে বসেছে তাকে। যদিও তার সব ছবি এবং ভিডিও যে সামাজিক মাধ্যমে সকলে খুব ভালো চোখে দেখেন, এমনটা নয় মোটেও।

দিন প্রতিদিন আরও বেশি বোল্ড হয়ে উঠছেন হিয়া। শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক, অনুরাগীদের সামনে আসার সুযোগ পেলেই খানিক নেচে ভিডিও শেয়ার করেন তিনি। তেমনই একটি ভিডিও শেয়ার করে সম্প্রতি বেজায় বিপাকে পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি টপ এবং জিন্স পরে একটি ওয়েস্টার্ন গানের সঙ্গে ওয়েস্টার্ন নাচ পরিবেশন করেছেন তিনি। নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে গানের সিগনেচার লাইন “Kiss My Ass’’ জুড়ে দিয়েছেন। যে কথার অর্থ হল, “আমার পাছায় চুমু খাও”!

বর্তমানের ট্রেন্ডিং এই গানের সঙ্গে কোমর দোলানোতে এবং তার সঙ্গে এমন ক্যাপশন জুড়ে দেওয়াতে নেটিজেনদের চোখে তা বড়ই অশ্লীল ঠেকেছে। নেটিজেনদের অভিযোগ, বিদেশী সংস্কৃতিকে অনুসরণ করতে করতে হিয়া নিজের বয়সটাও ভুলে বসেছেন। এত ছোট বয়সে তার এমন ‘অশ্লীল নাচ’ দেখে রেগে আগুন হয়েছেন নেটিজেনরা। ‘অকালপক্ক’, ‘নির্লজ্জ’ হিয়াকে পড়াশোনার দিকে মন দিতে পরামর্শ দিয়েছেন নেটিজেনদের একাংশ।

উল্লেখ্য, ‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া দে বর্তমানে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে অভিনয় করছেন। ইতিমধ্যেই সিনেমার পর্দাতেও অভিনয় করে ফেলেছেন তিনি। ‘নির্ভয়া’ ছবিতে তার অভিনয় দর্শকের মনে দাগ কেটেছে। অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। তবে সামাজিক মাধ্যমে তার নাচের ভিডিও শেয়ার হলেই তা নেটিজেনদের মধ্যে অনেকের নজরে দৃষ্টিকটু বলে মনে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)