শাহরুখ খানের ম্যানেজারের মাসিক বেতন লজ্জায় ফেলে দিচ্ছে কর্পোরেট সংস্থার কর্মীদেরও

একাই সামলান শাহরুখের ঘর-সংসার এবং কাজ! রইলো শাহরুখের ম্যানেজার পূজার আসল পরিচয়

Pooja Dadlani Wiki, Biography, Net Worth, Age, Family, Facts

শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় (Drug Case) আটক হওয়ার পরপরই এনসিবির দপ্তরে ছুটে গিয়েছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani)। শাহরুখপুত্রকে এনসিবির দপ্তর থেকে বের করে আনার জন্য তিনি জোরদার প্রচেষ্টা চালিয়েছেন। আরিয়ান মাদক মামলার প্রত্যেক শুনানিতে খান পরিবারের তরফ থেকে আদালতে উপস্থিত ছিলেন তিনি। পরিবারের বাইরের একজনকে ঠিক কতখানি বিশ্বাস করলে ছেলের দায়িত্ব তুলে দেওয়া যায় তার হাতে?

শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে শাহরুখের সম্পর্কটা শুধু পেশাগত নয়, তিনি ওই পরিবারের একজন সদস্যাও বটে। শাহরুখ খান, গৌরি খান, আরিয়ান খান, সুহানা খান এমনকি ছোট্ট আব্রামেরও খুব কাছের মানুষ পূজা। শাহরুখের পারিবারিক অ্যালবামে খান পরিবারের পাশে তার জায়গাও পাকা। সেই ২০১২ সালে পূজা শাহরুখের ম্যানেজার হিসেবে কাজে যোগ দেন। পূজার জন্ম মুম্বাইতেই। ১৯৮৩ সালের ২রা নভেম্বর তার জন্মদিন। আশ্চর্যজনকভাবে তার এবং শাহরুখের জন্মদিন একই।

মুম্বাইয়ের একটি স্কুলে পড়াশোনা করে তিনি মুম্বাইয়ের এইচ আর কলেজ অফ কমার্স অ্যান্ড ইকনোমিকস থেকে স্নাতক পাস করেন। পরবর্তী দিনে তিনি সাংবাদিকতা নিয়ে পড়াশোনা এগিয়ে নিয়ে যান। তারপর কেরিয়ার হিসেবে বেছে নেন বলিউড তারকাদের ম্যানেজারের দায়িত্ব। ম্যানেজার হিসেবে শাহরুখের অত্যন্ত বিশ্বস্ত তিনি। শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন তিনিই। শাহরুখের কলকাতা নাইট রাইডার্সের যাবতীয় দায়িত্ব তিনিই সামলান। এছাড়া শাহরুখ যখনই বিদেশ যান, পূজা তার সঙ্গী হন। আজ পর্যন্ত পূজা শাহরুখকে কোনও বিষয়েই সমস্যায় পড়তে দেননি। একা শাহরুখ নন, পূজা গৌরীরও অত্যন্ত ভালো বান্ধবী।

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিও বলিউডের তারকা হয়ে উঠেছেন। বলিউডের নামিদামি তারকাও নেট মাধ্যমে তাকে অনুসরণ করছেন। শাহরুখের যাবতীয় ছোট-বড় বিষয়ের উপর পূজার কড়া নজর থাকে। শোনা যায়, এর জন্য তিনি শাহরুখকে থেকে মোটা টাকার পারিশ্রমিক পান। টাকার অঙ্কটা ৪৫ কোটি টাকা প্রায়! এছাড়াও পূজার জন্মদিনে শাহরুখের তরফ থেকে থাকে দামী দামী উপহার।

শাহরুখের ম্যানেজার হওয়া ছাড়াও তার আরও বেশ কয়েকটি পরিচয় আছে। তিনি শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজক। এছাড়াও দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয় পূজা। পূজার স্বামী হিতেশ গুরনানিও মুম্বাইয়ের একটি দামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। স্বামীর ব্যবসার পার্টনার পূজা। তাদের একটি মেয়ে রয়েছে।

আরিয়ান খান মাদক মামলাতে আপাতত পূজা দাদলানিও এনসিবির নজরে রয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ, আরিয়ানের গ্রেপ্তারির পর তিনি মামলার সাক্ষী কিরণ পি গোসাভিকে টাকার বিনিময়ে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন। এই সংক্রান্ত সিসিটিভি ফুটেজ এনসিবির হাতে এসে পৌঁছেছে। তাই আপাতত এনসিবির নজর রয়েছে তার উপরেও।