শাহরুখ খানের সেলিব্রিটি ম্যানেজার নিজেও সেলিব্রিটির থেকে কোনও অংশে কম নয়

পারিশ্রমিক কোটি কোটি টাকা, শাহরুখ খানের সেলিব্রিটি ম্যানেজার পূজা দাদলানি আসলে কে? রইলো তার আসল পরিচয়। আলাপ করুন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে।

Pooja Dadlani Net Worth, Age, Height, Bio, Birthday, Wiki

আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলার (Drug Case) শুরু থেকে শেষ পর্যন্ত যিনি আরিয়ানের সঙ্গে রয়েছেন, তিনি হলেন পূজা দাদলানি (Puja Dadlani)। শাহরুখের (Shah Rukh Khan) ম্যানেজার তিনি। শাহরুখের পরিবারের সঙ্গে তার রয়েছে গভীর যোগাযোগ। শাহরুখ-পত্নী গৌরি থেকে শুরু করে আরিয়ান, সুহানার সঙ্গে তার সম্পর্কও বেশ ভালো। আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখ-গৌরি বাড়ি থেকে বেরোতে পারেননি। সেই সময় বারবার এনসিবির দপ্তরে হাজিরা দিয়েছেন পূজা।

আরিয়ানের গ্রেফতারির পর এনসিবি অফিস থেকে শুরু করে আদালতে বহুবার মিডিয়ার ক্যামেরার সামনে ধরা পড়েছেন পূজা। শুক্রবার এনসিবির তরফ থেকে তাকে নোটিস পাঠিয়ে শনিবার তাকে এনসিবির দপ্তরে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়। সেই মতো তিনি এনসিবির অফিসে এসে পৌঁছান। আরিয়ানের মেডিক্যাল হিস্ট্রি এবং এডুকেশনাল সার্টিফিকেট চেয়ে পাঠিয়েছে এনসিবি।

সেই ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসেবে নিযুক্ত আছেন পূজা। দীর্ঘ এক দশক হয়ে গেল তিনি শাহরুখের পরিবারের সঙ্গে যুক্ত। অবশ্য তার আরেকটি পরিচয় আছে। তিনি সম্পর্কে বলিউড অভিনেত্রী দিয়া মির্জার স্বামী বৈভব রেখির আত্মীয়া। শাহরুখের পাশাপাশি গৌরি খান তার বান্ধবী। বহুবার একসঙ্গে পার্টি করতে দেখা গেছে তাদের।

তাঁর পারিশ্রমিক কোটি কোটি টাকা। শাহরুখ কোথায় যাবেন, কোন প্রজেক্ট বাদ দেবেন, কার সঙ্গে মিটিং করবেন তা ঠিক করেন তিনিই। এখানেই শেষ নয়, শাহরুখের গোপন তথ্য সযত্নে গচ্ছিত থাকে তাঁর জিম্মায়। পোশাকি নাম ‘সেলিব্রিটি ম্যানেজার’। শাহরুখ খানের সেলিব্রিটি ম্যানেজার নিজেও সেলিব্রিটির থেকে কোনও অংশে কম নয়।

আরিয়ানের সঙ্গে তার বিশেষ ভালো সম্পর্ক আছে। গতবছর আরিয়ানের জন্মদিনে তিনি তারকাপুত্রকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, “ওর মধ্যে বাবার বুদ্ধি, মায়ের জৌলুস আর নিজের সেন্স অফ হিউমার আছে। একজন সহৃদয় সংবেদনশীল ছেলে। জন্মদিনের শুভেচ্ছা।” আরিয়ানের গ্রেফতারির পর এনসিবি দপ্তর থেকে শুরু করে আদালত পর্যন্ত, শাহরুখের পরিবারের তরফ থেকে তিনি সবসময় উপস্থিত থেকেছেন।

আরিয়ানকে কোর্টে তোলা হলে প্রত্যেকবার জামিনের শুনানিতে উপস্থিত থেকেছেন পূজা। তিনি এক প্রকার শাহরুখের পরিবারের সদস্যই হয়ে উঠেছেন। আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গেলে তিনি আদালতে কেঁদে ফেলেছিলেন। পূজাই ছিলেন প্রথম ব্যক্তি যিনি আরিয়ান গ্রেফতার হওয়ার পর তার সঙ্গে দেখা করেন। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডেও আদালতে পূজাকে খান পরিবারের সদস্য বলেই পরিচয় দিয়েছিলেন।

পূজা শুধু শাহরুখের ছবির ম্যানেজার নন। তিনি শাহরুখের ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে শুরু করে আর সমস্ত ব্যবসার দেখভাল করেন। এছাড়াও কলকাতা নাইট রাইডার্সের ম্যানেজারও হলেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিতা। তার এক কন্যা সন্তানও রয়েছে।