জি বাংলা ছেড়ে স্টার জলসার নতুন সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় নায়িকা, নিজের মুখেই দিলেন সুখবর

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল! নতুন সিরিয়ালে পর্দায় ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী

বাংলা সিরিয়ালের দর্শকের অতি পছন্দের একজন অভিনেত্রী হলেন ইধিকা পাল (Idhika Paul)। যাকে এতদিন জি বাংলার বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। ‘কপালকুণ্ডলা’, ‘রিমলি’ থেকে শুরু করে ‘পিলু’, একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। নায়িকা থেকে পার্শ্বচরিত্রে, অভিনয়ের মাধ্যমে সবসময়ই নিজেকে এগিয়ে রেখেছেন ইধিকা।

ইধিকাকে শেষবার ‘পিলু’ ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। এই ধারাবাহিকে তিনি প্রথমে একজন খলনায়িকা হিসেবে পা রাখলেও পরবর্তী ক্ষেত্রে তিনি নায়িকাকেও ছাপিয়ে যান। অসাধারণ অভিনয়ে গুনে এই ধারাবাহিকে পরবর্তীকালে তিনি নায়িকার জায়গা দখল করে নেন। এবার ইধিকার মত একজন দাপুটে অভিনেত্রী স্টার জলসার নতুন একটি সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন।

সম্প্রতি অভিনেত্রী নিজেই এই সুখবরে সীলমোহর দিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করে লিখেছেন ‘নিউ বিগিনিং’। যেটা দেখে ভক্তরা অনুমান করছেন অভিনেত্রী আসলে তার নতুন করে কাজে ফেরার প্রসঙ্গে ইঙ্গিত দিয়েছেন। এই প্রসঙ্গে অভিনেত্রীর ভক্তরা তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। ইধিকাকে খুব তাড়াতাড়িই নতুন কোনও সিরিয়ালে লিড হিসেবে দেখতে চেয়েছিলেন তারা।

এখন প্রশ্ন হচ্ছে কোন নতুন সিরিয়ালের মুখ হতে চলেছেন ইধিকা? এই বিষয়ে অভিনেত্রী স্পষ্ট করে কিছু না বললেও তার পোস্ট ঘিরে নানা জল্পনা দেখা দিয়েছে। ভক্তদের অনুমান স্টার জলসারই নতুন কোনও সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন তাদের প্রিয় অভিনেত্রীন। কেউ কেউ দাবি করছেন, ইধিকাকে ‘বালিঝড়’ সিরিয়ালের সেকেন্ড লিড হিসেবে দেখা যাবে।

খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে এই নতুন সিরিয়াল। ত্রিকোণ প্রেমের এই গল্পের প্রধান তিন চরিত্ররা হলেন অর্ণব, ঝোরা এবং স্রোত। এই তিনটি চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক রায়, তৃণা সাহা এবং ইন্দ্রাশিষ রায়। লীনা গাঙ্গুলীর লেখনীতে এই সিরিয়ালটি খুব তাড়াতাড়ি স্টার জলসাতে সম্প্রচারিত হতে চলেছে। সিরিয়ালের প্রোমো বেশ কয়েক মাস আগেই শেয়ার করা হয়েছিল।

Idhika Paul

এই সিরিয়ালে যেহেতু দুজন নায়ক রয়েছেন তাই স্বাভাবিকভাবেই দুই নায়িকা থাকার কথা। দর্শকরা অনুমান করছেন দ্বিতীয় নায়িকা হিসেবে এখানে এন্ট্রি নেবেন অধিকার। যদি তা হয় তাহলে বেশ খুশি হবেন ইধিকার ভক্তরা। যদিও সবটাই অবশ্য ভক্তদের জল্পনার পর্যায়েই রয়েছে। আসলে কোন নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন ইধিকা সেটাই এখন দেখার।