ফাঁস হতে চলেছে টুবাইদা আর প্রিয়দর্শিনীর পরিচয়, টুবাইদাকে চিনতে পারবে পিহু

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun) সদ্য টিআরপি তালিকায় প্রবেশ করেছে। ঋষি-পিহুর বিয়েতেই কার্যত কিস্তিমাত করেছে মন ফাগুন। মিস্টার বাদুড় সেন আর মিস বৃষ্টিবাড়ির টক-ঝাল-মিষ্টি কেমিস্ট্রি কার্যত হিট হয়েছে দর্শক মহলে। ঋষি-পিহু কার্যত একে অপরকে সহ্য করতে পারে না। কি হবে যদি তারা একে অপরের আসল পরিচয় জেনে যায়?

টুবাইদা আর প্রিয়দর্শিনী, যদি একে অপরের পরিচয় জেনে যায় তাহলে তাদের সম্পর্কের মোড় ঘুরতে সময় লাগবে না। পিহু যেদিন জানবে ঋষিরাজই তার টুবাইদা, ছোটবেলার প্রেম সেদিনই তো পরিণতি পাবে। সেই দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। তবে দুই সপ্তর্ষিমণ্ডলের মিলনে আর হয়তো খুব বেশি দেরি নেই। সামনেই ঋষির জন্মদিন। জন্মদিনেই হয়তো ঋষির পরিচয় ফাঁস হবে।

Pihu and Rishi will get to know each other New twist on Mon Phagun

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখানো হচ্ছে পিহু তার টুবাইদার জন্মদিন পালন করছে। প্রতিবারের মতো এবারেও সে তার ছোটবেলার সাথীর জন্য তার প্রিয় ভ্যানিলা কেক বানিয়েছে। মোমবাতি জ্বালিয়ে টুবাইদার ছবির সামনে সে তার জন্মদিন সেলিব্রেশন করতে বসে।

এদিকে যার জন্মদিন তার মনেই জন্মদিন নিয়ে কোনও উল্লাস নেই। ঋষিরাজ এবং পিহুর ছোটবেলার অ্যাক্সিডেন্টের পর তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই দুর্ঘটনার পর থেকেই কার্যত ঋষিরাজ নিজের জন্মদিন পালন করে না। জন্মদিন পালন করার কথা হলেই সে ভীষণ রেগে যায়। তবে এই বছর ঋষিরাজের বাড়িতেই টুবাইদার জন্মদিন সেলিব্রেট করছে পিহু। কাজেই এই জন্মদিনেই হয়তো ঋষিরাজ তার প্রিয়দর্শিনীকে খুঁজে পাবে।

ধারাবাহিকের নতুন প্রোমো দেখে মন ফাগুনের অনুরাগীরাও বেজায় উৎসাহিত। তারাও চাইছেন এবার যেন অন্তত মিস্টার রক্তচোষা বাদুড় আর মিস বৃষ্টিবাড়ির ক্যাট ফাইটের দি এন্ড হয়। তবে অনেকে আবার মনে করছেন, এত সহজেই যদি সব রহস্য ফাঁস হয়ে যায় তাহলে সিরিয়াল তো তাড়াতাড়ি শেষ হয়ে যাবে! তাই আপাতত ওয়েটিং লিস্টেই থাকুক মন ফাগুন। তবে জন্মদিনে যে কিছু একটা বেশ ‘ধামাকাদার’ হতে চলেছে তা আঁচ করে ফেলেছেন দর্শক।