উন্মুক্ত বক্ষে ফটোস্যুট, পাতা দিয়ে ঢাকলেন লজ্জা, আবার ভাইরাল কিয়ারা

pic-from-kiara-advanis-leaf-shot-for-dabboo-ratnanis-calendar-trending-again

বলিউডের বিখ্যাত ফ্যাশন ফোটোগ্রাফার ডাব্বু রতনানি প্রত্যেক বছরই ক্যলেন্ডার শ্যুট করেন। ডাব্বু রতনানি সাধারণত জানুয়ারি মাসেই তার ক্যালেন্ডার ফোটোশ্যুট করেন তবে এবার তাঁর ক্যালেন্ডার প্রকাশিত হয়েছে ফেব্রুয়ারি মাসে। চলতি বছরেও নিয়মে বদল হয়নি। বলিউডের একঝাঁক তারকাকে নিয়ে ২০২০-তেও ক্যালেন্ডার শ্যুট করেছেন ডাব্বু। নবাগত নায়ক-নায়িকাদের অনেকেই এবার বিভিন্ন লুকে ধরা পড়েছেন ডাব্বুর লেন্সে। তবে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল কিয়ারা আডবাণীর ছবি নিয়ে।

সবুজ পাতার আড়ালে কিয়ারাকে সাহসী লুকে দেখে নেটিজেনদের অনেকেই এর চূড়ান্ত নিন্দা করেন। একই সাথে আবার নেটিজেনরা কিয়ারার এই সাহসী লুকের প্রশংসাও করেছেন। এমনকি এক লাফে বেড়ে যায় কিয়ারার ফ্যান ফলোয়িং।

View this post on Instagram

?☘️ ❤️?? Repost @kiaraaliaadvani A leaf out of #DabbooRatnaniCalendar! @dabbooratnani @manishadratnani ? @kiaraaliadvani ❤️?? #dabbooratnanicalendar ? @manishadratnani @dabbooratnani #2020 #dabbooratnani #manishadratnani #dabbooratnaniphotography . Artist #kiaraadvani

Photography @dabbooratnani
Assisted by @manishadratnani

Makeup @sonicsmakeup 
Hair @aasifahmedoffical @runwaylifestyl 
Stylist @lakshmilehr @style.cell
Team KA @jubindesai @ashviniyardi 
Location @rustomjee_spaces Shot on @fujifilmxindia
Team DR @myrahratnani @kiararatnani @shivaanratnani @flashratnani Production @dabbooratnanistudio #25yearsofdabbooratnani #dabbooratnanicalendar2020

A post shared by DabbooRatnani+ (@dabbooratnanistudio) on

 

নেটফ্লিক্সে লাস্ট স্টোরিজ এ ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করতে দেখা যায় কিয়ারাকে। সেখানেও তাঁর সাহসী চরিত্র দেখে মুগ্ধ হয় দর্শক আবার কূমন্তব্যও আসে। এর কিছুদিন পরেই শাহিদ কাপুরের বিপরীতে ‘কবির সিং’ সিনেমায় দেখা যায় কিয়ারাকে। সেখানেও কিয়ারার প্রীতি চরিত্র দর্শকদের মন কেড়ে নেয়। আবার মিম ও ট্রোলের বন্যা বয়ে যায়।

এখন সেসব থেমে গেলেও আবারও ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটে কিয়ারার সেই ছবির চর্চা শুরু হয়। সম্প্রতি ডাব্বু রতনানি তাঁর ইনষ্টগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি আপলোড করেন। সেই ছবিতে কিয়ারার পাশাপাশি ডাব্বু রতনানিকে দেখা যায়।

সাধারণত ডাব্বু শ্যুটের পর শ্যুটের মজার মুহূর্ত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। ঠিক সেইরকমভাবেই ডাব্বুর আপলোড করা এই নতুন ছবিতে দেখা যাচ্ছে সেই সাহসী লুকেই দাঁড়িয়ে কিয়া মুখে পাউট আর পাশেই দাঁড়িয়ে ডাব্বু একমুখ হাসি নিয়ে। তাঁদের ছবি দেখে আবারও বোঝা যায় নিন্দুকেরা যত নিন্দাই করুক না কেন তাতে কোনোভাবেই কিয়ারা ও ডাব্বুর উৎসাহ কমে যায় না।