বাংলায় এসে বাংলা গান গাইলেন পবনদ্বীপ, অপূর্ব গায়কীতে মুগ্ধ শ্রোতারা

প্রথমবার বাংলায় গান শোনালেন পবনদ্বীপ, প্রশংসায় পঞ্চমুখ শ্রোতারা

ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian Idol Season 12) এর বিজেতা পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) এবং রানার্স আপ অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) বর্তমানে দেশের এক নম্বর গায়ক এবং গায়িকার জুটি। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই তাদের জুটির জনপ্রিয়তা আকাশ ছুঁতে শুরু করে। শ্রোতারা তাদের গান পছন্দ করেন। আজও বিভিন্ন লাইভ অনুষ্ঠানে অরুনিতা এবং পবনদ্বীপকে একসঙ্গে জুটি হিসেবে আমন্ত্রণ করে নিয়ে যান উপস্থাপকরা।

অরুনিতা এবং পবনদ্বীপ জুটির গান শ্রোতাদের মুগ্ধ করে। ইতিমধ্যেই তারা বেশকিছু গানের অ্যালবামে ডুয়েট গেয়েছেন। নিত্যদিন লাইভ পারফরম্যান্স, স্টেজ শো তো থাকেই। ইউটিউবে সম্প্রতি এই জুটির একটি লাইভ পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে পবনদ্বীপকে প্রথমবার বাংলা গান গাইতে শোনা গেল। গায়কের কন্ঠে বাংলা গান শুনে আপ্লুত হলেন বাঙালিরা।

ইন্ডিয়ান আইডলের বিজেতা পবনদ্বীপ উত্তরাখণ্ডের ছেলে। ইন্ডিয়ান আইডলের মঞ্চে গান গেয়ে তিনি বিচারক এবং শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। মন জয় করেছেন হাজার হাজার বাঙালিরও। বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালকে টপকে জয়ের মুকুট উঠেছিল তার মাথায়। পবনদ্বীপর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের শেষে সামান্য কিছু নম্বরের হেরফেরে পিছিয়ে পড়েছিলেন অরুনিতা। এতে বাঙালি মনঃক্ষুণ্ণ হলেও অবশ্য গায়ক হিসেবে পবনদ্বীপের কদর করেন গোটা দেশের সঙ্গীত অনুরাগীরা।

Pawandeep Life Story

এহেন পবনদ্বীপ অরুনিতাকে সঙ্গে নিয়েই হাজির হয়েছিলেন একটি লাইভ কনসার্টে। সেখানে মিউজিকের তালে তালে গিটার বাজিয়ে গান শোনাচ্ছিলেন তিনি। এই অনুষ্ঠানে তাকে একটি বাংলা গান গাইতে শোনা গেল। বাংলাদেশের জনপ্রিয় ‘নীল দরিয়া’ গানটি গাইলেন তিনি। তার গান এপার বাংলা, ওপার বাংলা নির্বিশেষে বাঙালি শ্রোতাদের মুগ্ধ করেছে। উত্তরাখণ্ডের ছেলের কন্ঠে বাংলা গান, অবাক বিস্ময় শুনলেন তারা।

অরুনিতা পাশে থাকলেও গানটি একাই গেয়েছেন পবনদ্বীপ। তিনি যে বাংলা গানও গাইতে পারেন এমনটা অনেকে ভাবতেও পারেননি। প্রিয় তারকার কন্ঠে বাংলা গান শুনে দারুণ খুশি তার বাঙালি ভক্তরা। ৩ লক্ষের কাছাকাছি ভিউ পেয়েছে এই ভিডিও। কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রোতারা। দেখুন সেই ভাইরাল ভিডিও এই প্রতিবেদন থেকে।