পূর্ণতা পেল প্রেম, আংটি বদল করে বাগদান সেরে নিলেন অরুনিতা-পবনদীপ

আংটি বদল সারলেন অরুনিতা-পবনদীপ, ভাইরাল হল ভিডিও

Pawandeep goes down on knees for Arunita

ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian Idol Season 12) এর বিজেতা পবনদীপ রজন (Pawandeep Rajan) এবং রানার্স আপ বিজয়িনী অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) সম্পর্ক নিয়ে রিয়েলিটি শো’য়ের মঞ্চ থেকেই নানা গুঞ্জন শোনা যায়। বিচারকদের নির্দেশে ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতাকে নিজের মনের কথা জানিয়েছিলেন পবনদীপ। এবার নেটিজেনদের সামনেই অরুনিতাকে মনের কথা জানালেন পবনদীপ। পরিয়ে দিলেন আংটি।

গানের ভাষায় অরুনিতাকে মনের কথা জানিয়ে দিলেন পবনদীপ। অরুনিতাও এই প্রস্তাবে বেজায় খুশি। সম্প্রতি অনুরাগীদের উদ্দেশ্যে পবনদীপ-অরুনিতা জুটির নতুন মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’ (Manzoor Dil) মুক্তি পেয়েছে ইউটিউবে। ভিডিওতে দেখা যাচ্ছে গান গাইতে গাইতে পবন প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসে থাকে আংটি পরিয়ে দিচ্ছেন, কখনও দেখা যাচ্ছে প্রেমিকার জন্য গিটার বাজাচ্ছেন তিনি। অরুনিতাও প্রেমিকের বাহুডোরে ধরা দিলেন।

অরুনিতা এবং পবনদীপের রসায়ন ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই হিট। কাজেই তারা যদি রোমান্টিক মিউজিক ভিডিওতে ধরা দেন তাহলে তাদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বাধ্য। লাফিয়ে লাফিয়ে বাড়ছে অরুনিতা ও পবনদীপের রোমান্টিক গানের এই মিউজিক ভিডিও।

এই রোমান্টিক মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’ এর ৫০ লক্ষ ভিউ আসতে মাত্র দু’দিন সময় লেগেছে। উত্তরোত্তর বাড়ছে ভিউ। গানটিকে কম্পোজ করেছেন আশিস কুলকার্নি এবং পবনদীপ। গানের কথা লিখেছেন আরাফাত মেহমুদ। উল্লেখ্য, অরুনিতা-পবনদীপ জুটি এ পর্যন্ত যে ক’টি গান রিলিজ করেছে, সবকটিই হিট হয়েছে। এই জুটির জনপ্রিয় দুই গান ‘তেরে বগের তেরে উমিদ’, ‘ও সাইয়োনি’ বেশ সফল হয়েছে। তবে এই প্রথম প্রেমের গানে ক্যামেরার সামনে রোমান্স করতে দেখা গেল গানের দুনিয়ার এই বহুলচর্চিত জুটিকে।

ভিডিওতে অরুনিতা আজীবন পাশে থাকার প্রতিজ্ঞা করেছেন। অনুরাগীদের প্রশ্ন, এই প্রতিজ্ঞা কি শুধুই অনস্ক্রিনের জন্য? নাকি অফস্ক্রিনে সত্যি সত্যিই জমে উঠছে ‘অরুদীপ’ এর প্রেম কাহিনী? যদিও এই প্রশ্নের জবাবে তারা কিন্তু বরাবর নিজেদের খুব ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেন। তবে নেটিজেনদের দাবি, বন্ধুত্বকে ক্রমশ ছাপিয়ে যাচ্ছে প্রেম।