আসছে ‘পবিত্র রিস্তা ২’, ‘অর্চনা’র ভূমিকায় অঙ্কিতা, সুশান্তের ভূমিকায় কে?

হিন্দি টেলি দুনিয়ায় ফিরছে “পবিত্র রিস্তা”। টেলি ধারাবাহিক প্রেমীরা যারা হিন্দি সিরিয়াল দেখতে ভালোবাসেন তাদের কাছে এই নাম নতুন নয়। “পবিত্র রিস্তা” (Pavitra Rista), সিরিয়ালের এই নামটি মুহূর্তের মধ্যেই আপনাকে নস্টালজিক করে তুলতে পারে। কারণ সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে ছিলেন এই সিরিয়ালের মেইন লিড।

সেই সুশান্ত, যিনি আজ আর আমাদের মধ্যে নেই। রুপোলী জগতে থেকে শুধু নয়, সুশান্তের মতো তারকা হারিয়ে গিয়েছেন সম্পূর্ণ বিশ্বজগৎ থেকে। তবুও “পবিত্র রিস্তা” ফিরছে। ফিরছে একতা কাপুর প্রোডাকশন হাউসের হাত ধরেই। একতা কাপুর শীঘ্রই দর্শকদের “পবিত্র রিস্তা ২”  (Pavitra Rista Season 2) উপহার দিতে চলেছেন। মুখ্য চরিত্রাভিনেত্রীর ভূমিকায় থাকবেন অঙ্কিতাই।

তবে সুশান্তের পরিবর্তে ধারাবাহিকের পুরুষ চরিত্র “মানব” এর ভূমিকায় কাকে লঞ্চ করা হবে সে সম্পর্কে অবশ্য এখনো কোনো কিছু জানানো হয়নি। প্রসঙ্গত, এর আগে ধারাবাহিক চলাকালীন সুশান্ত মাঝপথে ছোটপর্দা ছেড়ে বড়পর্দায় চলে গেলে তাঁর বদলে হিতেন তেজয়ানিকে “মানব” এর ভূমিকায় কাস্ট করেন একতা। তবে এবার নাকি হিতেন তেজয়ানিকে এই রোলটি দেওয়া হবে না বলেই শোনা যাচ্ছে।

২০০৯ সালে একতা কাপুরের প্রোডাকশন “পবিত্র রিস্তা” ধারাবাহিকটি ছোট পর্দায় লঞ্চ করে। প্রথম থেকেই দর্শক সিরিয়ালটিকে পছন্দ করে এসেছেন। অর্চনা এবং মানবের জুটিতে অঙ্কিতা এবং সুশান্তের অভিনয় দর্শকের মন কেড়ে নিয়েছিল। ২০১৪ সালের ২৫শে অক্টোবর পর্যন্ত টেলিপর্দায় বেশ সফলভাবেই চলে এই ধারাবাহিক।

গত বছর সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় “পবিত্র রিস্তা”র বিভিন্ন ভিডিও ক্লিপ শেয়ার করতে থাকেন সুশান্ত অনুরাগীরা। মানব এবং অর্চনার বিভিন্ন রোমান্টিক মূহুর্ত ঘুরতে থাকে সোশ্যাল সাইটে যা দেখে নেটিজেনরা আরও নস্টালজিক হয়ে পড়েন। উল্লেখ্য এর আগেও পুরনো জনপ্রিয় টেলি ধারাবাহিকের সিক্যুয়েল সম্প্রচারিত হয়েছে। এবার সেই তালিকায় নতুন সংযোজন হলো “পবিত্র রিস্তা” সিজন ২।