সুশান্ত অতীত, শাহিরের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন অঙ্কিতা, ভক্তদের চোখে জল

সুশান্ত নেই! গাঁটছড়া বাঁধলেন অঙ্কিতা লোখান্ডে, ভিডিও দেখে চোখে জল ধরে রাখতে পারছে না ভক্তরা

Pavitra Rishta 2 teaser Shaheer Sheikh channels Sushant Singh Rajput’s Manav, Ankita Lokhande reprises Archana

২০২০ সালের ১৪ই জুন! ভারতীয় সিনেমা জগতের একটি অভিশপ্ত দিন। এই দিনেই বলিউডের আকাশ থেকে চিরতরে হারিয়ে গিয়েছে এক উজ্জ্বল নক্ষত্র, সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। আচমকা তার মৃত্যুর খবরে যেন এক মুহূর্তের মধ্যে থমকে গিয়েছিল আসমুদ্র হিমাচল। ‘পবিত্র রিস্তা’র (Pavitra Rishta) ‘মানব’ (Manav) আর নেই! বিশ্বাসই করতে পারছিলেন না অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর ‘পবিত্র রিস্তা’র ‘অর্চনা-মানব’ এর জুটিকে বারবার সোশ্যাল মিডিয়ায় ফিরিয়ে এনেছিলেন নেটিজেনরা।

সুশান্তের মৃত্যুর পর সেই ‘পবিত্র রিস্তা’কেই আরও একবার নতুনভাবে পর্দার সামনে উপস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আসছে ‘পবিত্র রিস্তা ২.০’। ‘অর্চনা’ এবং ‘মানব’ জুটির রোমান্স আরও একবার পর্দায় ফুটে উঠতে চলেছে। তবে এই নতুন ধারাবাহিকে থাকছেন না সুশান্ত। তার বদলে নতুন ‘মানব’ হিসেবে শাহির শেখকে (Shaheer Sheikh) দেখা যাবে। অর্চনার ভূমিকায় থাকছেন অঙ্কিতা লোখান্ডেই (Ankita Lokhande)।

 

View this post on Instagram

 

A post shared by Anky’s Mehak💞 (@ankuholic.mehak)

সম্প্রতি অঙ্কিতা একটি নতুন ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে মানব আর অর্চনা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। মোবাইলে একে অপরের ছবি দেখে সম্বন্ধ করেই বিয়ে হবে তাদের। মহারাষ্ট্রের নিয়ম-নীতি মেনে অর্চনা এবং মানব আরও একবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এই প্রোমোতে শোনা যাচ্ছে একটি ভয়েস ওভার। সেখানে বলা হয়েছে, কিছু সম্পর্ক একেবারেই আলাদা হয়। অর্থাৎ অর্চনা এবং মানবের সম্পর্কও এবার নতুন গল্প শোনাবে।

ক্যাপশনে তিনি লিখেছেন, “লাভ তো হোগা হি অন দ্য এয়ার, জব মানব অর অর্চনা আর দেয়ার। ওদের ভালোবাসার পথচলায় আপনিও সামিল হন। খুব শীঘ্রই পবিত্র রিস্তা আসছে জি ৫-এ”। ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে আবেগ ধরে রাখতে পারেননি দর্শক। সুশান্তের স্মৃতিচারণা করেছেন অনেকেই। সুশান্তকে মিস করতে শুরু করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

 এই নতুন প্রোমো দেখে চোখে জল ধরে রাখতে পারেননি সুশান্তের অনুরাগীরা। জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, “চোখে জল এল আর গায়ে কাঁটা দিল”। একজন খুশি জাহির করে লিখেছেন, “ইয়য়য়ে! আর অপেক্ষা করতে পারছি না”। মানব এবং অর্চনাকে আবার একসঙ্গে দেখে খুশিও হয়েছেন অনেকে। সুশান্তের পরিবর্তে নতুন ‘মানব’কে কেমন ভাবে নেবেন দর্শক, সেটাই এখন দেখার।