৭ বছরের মেয়ে ধোনির মতো মারছে পরপর হেলিকপ্টার শট, ভিডিও ভাইরাল

ভারতের অন্যতম প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রথম থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে সাড়া ফেলেছিলেন তার হেলিকপ্টার শটের জন্য। এই হেলিকপ্টার শট যেমন বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মন জয় করেছে ঠিক তেমনই এই হেলিকপ্টার শট একের পর এক জয় এনে দিয়েছে ভারতীয় ক্রিকেট দলকে।

তবে শুধু ধোনিই কি ব্যাট হাতে এই হেলিকপ্টার শট মারতে পারেন! অবিকল ধোনির মতো হেলিকপ্টার শট মারার আরও এক খুদে তারকার খোঁজ পাওয়া গেল ভারতেই। ধোনির মতোই একের পর এক হেলিকপ্টার শট মেরে নজর কেড়েছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের।

ব্যাট থেকে ঝলসে পড়া একের পর এক ধোনির মতো হেলিকপ্টার শট মারা এই ছোট্ট মেয়েটির বয়স মাত্র ৭ বছর। নাম পরী শর্মা। সে হরিয়ানার বাসিন্দা।

আর তার ব্যাট থেকে এমন হেলিকপ্টার শট দেখে তাজ্জব বনেছেন আকাশ চোপড়া থেকে শুরু করে সঞ্জয় মঞ্জরেকরের ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকাররা। সম্প্রতি ওই ছোট্ট মেয়ের ব্যাট করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আকাশ চোপড়া।

১৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে পোস্ট করার পাশাপাশি আকাশ চোপড়া লিখেছেন, “থার্সডে থান্ডারবোল্ট! আমাদের পরী শর্মা। সে কি সুপার ট্যালেন্টেড নয়?” পাশাপাশি ওই মেয়ের ব্যাট করা দেখে প্রতিক্রিয়া দিয়েছেন সঞ্জয় মঞ্জরেকরও।

দিন কয়েক পরেই আমিরশাহিতে রয়েছে বিশ্বের সবথেকে বড় এবং দামি ক্রিকেট লিগ আইপিএল। দীর্ঘদিন ধরে ক্রিকেটের ময়দান থেকে বাইরে থাকা মহেন্দ্র সিং ধোনিকে এবার এই আইপিএলে হেলিকপ্টার শট খেলতে দেখা যাবে বলেই আশা রাখছেন। তবে আইপিএলে ধোনির ব্যাট থেকে এই শট দেখার আগেই ধোনির হেলিকপ্টার শটেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ৭ বছরের এই ক্ষুদে মেয়ে।