রাজনীতি ছেড়ে পর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী, আসছে নতুন ধারাবাহিক

দীর্ঘ বেশ কয়েক মাসের অপেক্ষার পর কালার্স বাংলা (Colours Bangla) চ্যানেলে আবার নতুন ধারাবাহিকের সম্প্রচারণ শুরু হবে। ৪ টি নতুন ধারাবাহিক এবং একটি রিয়েলিটি শো আসতে চলেছে কালার্স বাংলায়। ‘তিন শক্তির আধার- ত্রিশূল’, ‘মন মানে না’, ‘মৌয়ের বাড়ি এবং তার সঙ্গেই সম্পূর্ণ পারিবারিক গল্প নিয়ে ‘দত্ত অ্যান্ড বউমা’ (Dutta And Bouma) আসছে দর্শকের মনোরঞ্জনের জন্য। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকের প্রোমো প্রকাশ করা হয়েছে।

এতদিন অপেক্ষা করিয়ে রাখার পর দর্শককে নতুন ধারাবাহিক উপহার দিতে চলেছে কালার্স বাংলা! স্বভাবতই দর্শকের মনে নতুন ধারাবাহিক নিয়ে আগ্রহ প্রবল হয়ে দেখা দিয়েছে। ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিকের প্রোমো দর্শকদের আগ্রহের পারদ বেশ কয়েক মাত্রা বাড়িয়ে দিয়েছে। কারণ ধারাবাহিকের স্টার কাস্ট নজর কেড়েছে। এই ধারাবাহিকের দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari) এবং কৌশিক ব্যানার্জি।

পাপিয়া অধিকারী বেশ কিছুদিন টলিউড থেকে ব্রেক নিয়ে নিয়েছিলেন। নিজেকে পুরোদস্তুর রাজনীতিতে মগ্ন করে ফেলেছিলেন এই অভিনেত্রী। একুশের বিধানসভা নির্বাচনে উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন তিনি। যদিও সাফল্যের মুখ দেখেননি তিনি। রাজনীতির আঙিনা থেকে বেরিয়ে তাই আবার পর্দায় ফিরতে চলেছেন ইন্ডাস্ট্রির এই দাপুটে অভিনেত্রী। সৌজন্যে, কালার্স বাংলা।

মুম্বইয়ের নামী প্রযোজনা সংস্থা শশী সুমিত প্রোডাকশন হাউসের তত্ত্বাবধানে কালার্স বাংলায় সম্প্রচারিত হবে ‘দত্ত অ্যান্ড বউমা’। বাড়ির বউ এসে পারিবারিক গয়নার ব্যবসার হাল ধরবে, এটাই এই গল্পের প্রধান প্লট। সেই প্লট পর্দায় উপস্থাপন করার জন্য পুরনোর সঙ্গে নতুনের সংমিশ্রণ ঘটেছে। তিতিক্ষা দাস এবং আদিত্য বক্সী, অভিনয় করছেন দুই প্রধান চরিত্রে। টলিউডে এরা দুজনেই আনকোরা নতুন মুখ। ধারাবাহিকে নায়ক অর্থাৎ আদিত্যর ঠাকুরমার ভূমিকায় অভিনয় করবেন পাপিয়া অধিকারী।

ধারাবাহিকের প্রথম প্রোমোতেই দত্ত বাড়িতে বিয়ের আবহ দেখা যাচ্ছে। আদিত্য এবং তিতিক্ষার বিয়েতে সোনামা অর্থাৎ নায়কের ঠাকুরমা নাত বউয়ের মুখ দেখতে এসে মজার ছলে বলে ওঠেন, “এতদিন আমি ছিলাম আমার নাতির রাজযোটক, আর এখন কিনা এই দু-দিনের মেয়ে এসেছে আমার সঙ্গে টক্কর দিতে”। শাশুড়ি-বৌমার চিরাচরিত লড়াই নয়, নতুন ধারাবাহিক আসছে পারিবারিক সম্পর্কের নতুন সমীকরণ নিয়ে।

এই ধারাবাহিকে ‘বউমা’র চরিত্রটিতে অভিনয় করছেন তিতিক্ষা দাস। মডেলিং দুনিয়ার পরিচিত মুখ তিনি। তবে অভিনয় জগতে এই প্রথমবার পা রাখতে চলেছেন তিনি। অপরপক্ষে ধারাবাহিকের নায়ক আদিত্য বক্সী কে অবশ্য ওটিটি প্লাটফর্মে অভিনয় করতে দেখেছেন দর্শক। মাফিয়া ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন আদিত্য। তবে ধারাবাহিকে অভিনয় করার অভিজ্ঞতা তাদের দুজনের কাছেই নতুন।

উল্লেখ্য, এর আগে শশী সুমিত প্রোডাকশন হাউসের আওতায় ‘কি করে বলব তোমায়’ এবং ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিক দুটি টেলিভিশনের পর্দায় মুক্তি পেয়েছে। দুটি ধারাবাহিকই দর্শকের পছন্দ হয়েছে। তাই এবার এই প্রোডাকশন হাউসের তৃতীয় ধারাবাহিক দত্ত অ্যান্ড বউমাও যে দর্শকের পছন্দ হবে, সে সম্পর্কে নিশ্চিত ধারাবাহিক নির্মাতা সংস্থা।