সৌন্দর্যে পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীয়েরা গুনে গুনে ১০ গোল দিতে পারে যেকোনও বলিউড অভিনেত্রীকে

স্বর্গের অপ্সরাকেও সৌন্দর্যে হার মানাবে পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীয়েরা, রইল ফটোগ্যালারী

Pakistani cricketers beautiful wives name photos and and identities you need to know

বিশ্বকাপ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচে জিততে না পারলেও অন্তিমলগ্ন পর্যন্ত ইংল্যান্ডের বিরুদ্ধে বেড়ে খেলেছেন পাকিস্তানি ক্রিকেটাররা (Pakistai Cricketers) । হাসান, উসমান, বাবরদের আজ প্রায় গোটা বিশ্ব চিনে। তবে তাদের সুন্দরী স্ত্রীদের চেনেন কি? পাকিস্তানী ক্রিকেটারদের স্ত্রী বা প্রেমিকারা (Pakistani cricketers beautiful wives photos) সৌন্দর্য্যের নিরিখে একে অপরকে টেক্কা দিতে পারেন। রইল এই মুহূর্তের পাকিস্তানের সেরা ক্রিকেটারদের বর্তমান স্ত্রী বা প্রেমিকাদের ছবি।

হাসান আলি (Hassan Ali) : পাকিস্তানি ক্রিকেট দলের পেস বোলার হলেন হাসান আলি। তার স্ত্রীর নাম শামিয়া আর্জু। ২০১৯ সালে হাসান এবং শামিয়ার বিয়ে হয়। বিয়ের আগে ভারতবর্ষের হরিয়ানাতে থাকতেন শামিয়া। তিনি একটি আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। দুবাইতে হাসানের সঙ্গে তার আলাপ হয়। অল্প কিছুদিনের মধ্যেই তারা বিয়ে করে নেন।

উসমান কাদির (Usman Qadir) : এই পাকিস্তানি ক্রিকেটার টি ২০ সিরিজে লেগ স্পিনার হিসেবে ভালই খেলেছেন। তার স্ত্রীর নাম সোবিনা খান। ২০১৮ সালে তাদের বিয়ে হয়। সোশ্যাল মিডিয়াতে স্ত্রীর সঙ্গে প্রায় সময় ছবি পোস্ট করে থাকেন উসমান। সৌন্দর্যের নিরিখে নায়িকাদের তুলনায় কিছু কম নন সোবিনা।

ইমাদ ওয়াসিম (Imad Wasim) : ইমাদ ওয়াসিমকেও টি-টোয়েন্টি বিশ্বকাপের পর চিনে নিয়েছে গোটা দেশ। তার স্ত্রীর নাম সানিয়া আসফাক। সোশ্যাল মিডিয়াতে সানিয়ার প্রচুর ফলোয়ার্স রয়েছেন। ইমাদ এবং সানিয়ার ছোট্ট একটি কন্যা সন্তান রয়েছে।

শোয়েব মালিক (Shoaib Malik) : পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রীও বিশ্বজগতে সুপরিচিত। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ২০১০ সালে বিয়ে করেছিলেন শোয়েব। তাদের এক পুত্র সন্তান রয়েছে। বিয়ের ১২ বছর পর শোয়েবের পরকীয়ার জেরে এখন ভাঙতে বসেছে সানিয়া-শোয়েবের সুখের সংসার।

ওয়াসিম আক্রাম (Wasim Akram) : পাকিস্তানের এই ক্রিকেটার বিয়ে করেছিলেন এক বিদেশি সুন্দরীকে। প্রথম স্ত্রী হুমা মুফতির মৃত্যুর পর ওয়াসিম শনিয়েরা থম্পসনকে বিয়ে করেন। শনিয়েরা অস্ট্রেলিয়ার বাসিন্দা ছিলেন। ২০১১ সালে অস্ট্রেলিয়ার সফরে মেলবোর্নে তাদের প্রথম আলাপ হয়েছিল। এরপর ২০১৩ সালে তারা বিয়ে করে নেন।

আফ্রিদি (Afridi) : প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির স্ত্রীও তার রূপের নিরিখে চর্চায় থাকেন। আফ্রিদির স্ত্রীর নাম নাদিয়া। ২০০০ সালে তাদের বিয়ে হয়। অন্যদিকে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আজহার (Azhar) বিয়ে করেন ব্রিটেনের বাসিন্দা এবা কুরেশিকে। এবা ছিলেন আজাহারের ফ্যান। প্রথম দেখাতেই এবাকে পছন্দ হয়ে যায় আজহারের।

শাহজাদ (Shehzad) : পাকিস্তানি ক্রিকেট দলের অন্যতম চর্চিত ক্রিকেটার ছিলেন শাহজাদ। তিনি পাকিস্তানী মেয়েদের হার্টথ্রব ছিলেন। তবে কোটি কোটি অনুরাগীর মন ভেঙে তিনি ২০১৫ সালে সানা মুরাদকে বিয়ে করেন। অন্যদিকে পাকিস্তানের আরেক প্রাক্তন ক্রিকেটার মিসবা উল হক (Misbah-ul-Haq) বিয়ে করেছেন পাকিস্তানের এক প্রখ্যাত নায়িকা আজমা খানকে।