মিঠাইকে কড়া চ্যালেঞ্জ, মিঠাইকে শায়েস্তা করতে এলো তোর্সার পার্টনার ওমি

আদিত্যের বদলে সিদ্ধার্থের কড়া প্রতিদ্বন্দ্বী ওমি, তোর্সার হাত হবে শক্ত

Omi Will take Adity`s Place in Mithai

সিদ্ধার্থের ছোট্টবেলার বন্ধু আদিত্য আগারওয়াল। যদিও দুই পরিবারের মধ্যে ঠিক বন্ধুত্বের সম্পর্ক নয়। আগারওয়াল পরিবার এবং মোদক পরিবারের মধ্যে ব্যবসায়ীক শত্রুতা রয়েছে। আগরওয়ালরা মোদকদের টেক্কা দিতে চায়। ব্যবসায়িক শত্রুতা ক্রমশ পারিবারিক আকার নিয়ে ফেলেছে। যদিও মিঠাই (Mithai) এবং সিদ্ধার্থের কাছে না পেরে শেষমেষ আগারওয়ালদেরর বড় ছেলে আদিত্য আগরওয়ালকে রণেভঙ্গ দিয়ে পালাতে হয়েছে দেশ ছেড়ে। তবে তা আদতে মিঠাই এবং সিদ্ধার্থের চিন্তা বাড়াচ্ছে।

আদিত্য আগরওয়াল দেশ ছেড়ে লন্ডন পালিয়ে গেলেও বিদেশ থেকে কলকাতায় চলে এসেছে তার ভাই ওমি আগরওয়াল। আদিত্যের থেকেও ভয়ঙ্কর জটিল মনের ওমি আগরওয়াল এখন মিঠাই সিদ্ধার্থের বিরুদ্ধে কী কী ষড়যন্ত্র করে সেই ভেবে উদ্বিগ্ন দর্শকরা। মিঠাই-সিদ্ধার্থ এবার কোন নতুন বিপদের মুখে পড়তে চলেছে? আদিত্য যেভাবে প্রতি পদে পদে মোদক পরিবারকে বিপদে ফেলার চেষ্টা করেছিল, ওমি কি তাক ও ছাপিয়ে যাবে? ধারাবাহিকের নতুন খলনায়ক ওমি আগরওয়াল ওরফে জন ভট্টাচার্যকে নিয়ে দারুণ উৎসাহিত দর্শকরা।

আদিত্য আগারওয়াল চরিত্রে এতদিন অভিনয় করেছেন নীল চট্টোপাধ্যায়। এই চরিত্রটিকে আর দেখা যাবে না ধারাবাহিকে। কারণ নীল বর্তমানে অন্যান্য ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত। কড়ি খেলা এবং কন্যাদান নামের দুটি ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন এই অভিনেতা। কাজেই তিনি সরে দাঁড়িয়েছেন মিঠাই ধারাবাহিক থেকে। তাই আদিত্যের বদলে তার জায়গা নিতে এসেছে তার ভাই ওমি আগারওয়াল। ভাই অবশ্য ষড়যন্ত্রের নিরিখে দাদাকেও ছাপিয়ে যাচ্ছে। সে এখন কোন রূপ দেখাবে সেই নিয়ে দর্শকমহলে জোর চর্চা চলছে।

বহু ঝড়ঝাপটা সামলে কাছাকাছি আসতে শুরু করেছে মিঠাই-সিদ্ধার্থ। এমনিতে তোর্সার ষড়যন্ত্রে বারবার সমস্যার মুখে পড়তে হচ্ছে মিঠাইকে। সিদ্ধার্থের অফিস কব্জা করে নিয়েছে তোর্সা। সোম আগের থেকে খানিকটা হলেও বদলে গিয়েছে। এখন তোর্সার হাত শক্ত করতে ধারাবাহিকে উপস্থিত ওমি। তাহলে কি এবার তোর্সার সঙ্গে হাত মিলিয়ে মিঠাই-সিদ্ধার্থের ক্ষতি করার চেষ্টা করবে ওমি? এমনটাই আশঙ্কা করছেন দর্শকরা। তবে এই প্রশ্নের জবাব মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

মিঠাই আপাতত তাদের নতুন মিষ্টি হাব গড়ে তোলা নিয়ে ব্যস্ত। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ময়রাদের তুলে আনা হয়েছে মোদকদের নতুন মিষ্টির হাবে। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টির সম্ভার তুলে ধরার স্বপ্ন নিয়ে অনেক বড় প্রজেক্ট সম্পূর্ণ করার কাজে হাত দিয়েছে মিঠাই। তারা স্বপ্নপূরণের পথে কি বাধা হয়ে দাঁড়াবে ওমি? উত্তরের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।