শীঘ্রই বাজবে বিয়ের সানাই, আইবুড়োভাত খেলেন ওম-মিমি, দেখুন ছবি

পরিচয় হয়েছিল ২০১১ সালে। সেইসময় আলোর বাসা নামে একটি মেগার সেটে প্রথম আলাপ।তারপর দীর্ঘদিন যোগাযোগ ছিলনা। আবার দেখা হয় ২০১৭ সালে। তারপর ধীরে ধীরে ভালোলাগা, সেখান থেকে প্রেম।দীর্ঘদিনের প্রেমের পর অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani) এবং মিমি দত্ত (Mimi Dutta)।

ইতিমধ্যেই বছরের প্রথম দিনেই রেজিস্ট্রি সেরে ফেলেছেন এই জুটি। এবার সামাজিক নিয়মে চার হাত এক হওয়ার পালা। জানা যাচ্ছে আগামী ৩ রা ফেব্রুয়ারি চার হাত এক হতে চলেছে তাদের।সম্প্রতি আইবুড়ো ভাতের অনুষ্ঠান হলো তাদের।সেই ফোটো নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন দুজনেই।

 

ভুতু, রানু পেল লটারি, কাছে আই সই সহ একাধিক ডেইলি সোপের দরুন দর্শকদের কাছে খুব পরিচিত মুখ মিমি দত্ত।অন্যদিকে কোজাগরী এর মতন টিভি সিরিয়ালের পাশাপাশি “প্রেম কি বুঝিনি”, “হিরো ৪২০”,”ভোকাট্টা”,”অর্জুন” এর মতন একাধিক ছবিতে কাজ করে পরিচিতি গড়ে তুলেছেন ওম।

২০২০ ভুলতে চাওয়ার বছর। অথচ এই অন্ধকার বছরেই নতুন জীবনের দিকে পা বাড়ালেন ওম এবং মিমি। ওমের বিশ্বাস, সময় যতই কঠিন হোক ভালবাসা হারিয়ে যায়নি। সেই বিশ্বাসকে সঙ্গী করেই ভালবাসার মানুষের সঙ্গে সারা জীবন কাটিয়ে দেওয়ার অঙ্গীকার করলেন তিনি।

আরও পড়ুন : ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই ৫ টলিউড তারকা

কোনওদিনই নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ রাখঢাক করেনি বাংলার এই জুটি। আইনি বিয়ের পর খুব শ্রীঘ্রই সামাজিক মতে এক হতে চলেছেন তারা। কমেন্টে তাদের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।