‘আমাকে চুমু খেতে পারো’, প্রকাশ্য মঞ্চে দর্শকদের অশালীন মন্তব্য করে বিপাকে অভিনেত্রী

‘আমাকে চুমু খেতে পারো’, ভরা মঞ্চে দর্শকদের অশালীন মন্তব্য করে লজ্জায় মাথা কাটা গেল অভিনেত্রী সৌমী ঘোষের

বাংলা টেলিভিশনের (Bengali Television) অভিনেত্রী সৌমি ঘোষকে (Soumi Ghosh) দর্শকরা প্রায় সকলেই চেনেন। যারা বাংলা সিরিয়াল দেখেন না তারাও সোশ্যাল মিডিয়ার দৌলতে এতদিনে নির্ঘাত তাকে চিনে গিয়েছেন। বিভিন্ন সময় বাংলার বিভিন্ন প্রান্তে আয়োজিত স্টেজ শো-তে গান গেয়ে কিংবা নেচে ভাইরাল হয়েছেন সৌমি। তবে এবার এরকমই একটি স্টেজ শো’তে আলটপকা মন্তব্য করে বিপাকে পড়লেন তিনি।

স্টার জলসার ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama) সিরিয়ালের উর্মি সম্প্রতি একটি মাচা অনুষ্ঠানে গিয়েছিলেন। এরকম অনুষ্ঠানে সাধারণত তারকাদের ভক্তরা দর্শক আসনে উপস্থিত থাকেন। দর্শকদের সঙ্গে কথা বলে ও ভক্তদের অনুরোধে গান গেয়ে কিংবা নেচেও দেখাতে হয় তারকাদের। টলিউড থেকে শুরু করে বাংলা টেলিভিশন, ইদানিং প্রায় সব তারকাকেই এমনটা কমবেশি করতে দেখা যাচ্ছে।

অতীতে বেসুরে গান গেয়ে ট্রোল হয়েছিলেন অভিনেত্রী। আর এবার ভক্তদের সঙ্গে নাচতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের ভাইরাল হলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল একটি ভিডিওতে মাচা অনুষ্ঠানে ভক্তদের উদ্দেশ্যে তাকে বলতে শোনা গিয়েছে, “তার সঙ্গে আমি একটু নেচে এলাম, এবং পরে পাশের থেকে কেউ বলবে তুমি তো আমাদের এখানে এলে না! আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব”।

এরপর তিনি বলেন, “তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।” সৌমির এই শেষের কথাটিকে নিয়েই সোশ্যাল মিডিয়াতে সমালোচনা হচ্ছে। অবাক হয়ে নেটিজেনরা কেউ মন্তব্য করছেন, “এ আবার কেমন ধরনের কথা?” কেউ মজা করে লিখছেন, “এরকম কেউ নেই বলেই আমি নাচতে পারি না”।

উল্লেখ্য, সৌমি কাজের ফাঁকে ফাঁকে এরকম মাচা অনুষ্ঠানে অংশগ্রহণ করে থাকেন। এর আগে বেসুরে গান গেয়ে তাকে সমালোচিত হতে হয়েছিল। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ভাইরাল হতেই প্রবল সমালোচনা হয়েছিল তার গান নিয়ে। তার আর কখনও গান গাওয়া উচিত নয় বলেও মন্তব্য করেন অনেকে।

স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের ঊর্মি চরিত্রটিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন সৌমি। এই ধারাবাহিকে গৌরব রায় চৌধুরী এবং অর্কজা আচার্য প্রধান লিড হলেও খলনায়িকা হিসেবে সৌমিকেও দুর্দান্ত মানিয়েছিল। তবে এখন আর স্টার জলসা কিংবা জি বাংলাতে তাকে অভিনয় করতে দেখা যায় না। তিনি এখন সান বাংলাতে শ্রেয়সী নামের একটি ধারাবাহিকে কাজ করছেন।