মিমি ‘মাসি’র সঙ্গে ‘ড্যাডি’ যশের রোমান্স দেখে খুব খুশি ঈশান! মায়ের কোলে নাচ দেখছে খুদে

Yash Mimi Romance Nusrat

জন্মের আগে থেকেই লাইমলাইটে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরাত জাহানের (Nusrat Jahan) ৩ মাসের সদ্যোজাত ঈশান (Yishaan)। তাকে ঘিরে নেট মাধ্যমে উন্মাদনা তুঙ্গে। আপাতত যশরতের সন্তানকে চাক্ষুষ দেখার অপেক্ষায় দিন গুনছেন নেটিজেনরা। কবে তাকে এক ঝলক দেখতে পাওয়া যাবে? আর যেন তর সইছে না কারোর। ইতিমধ্যেই সন্তানের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন নুসরাত।

এবার নুসরাত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সন্তানের সঙ্গে উইকেন্ডে চিল করার মুহূর্তের একটি ছবি তুলে ধরলেন। না, এবারেও অবশ্য সন্তানের মুখ তিনি প্রকাশ্যে আনেননি। তবে উইকেন্ডে মা-ছেলে কিভাবে সময় কাটান তার ঝলক তিনি তুলে ধরেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। নুসরাতের স্টোরিতে দেখা গেল যশ এবং মিমি (Mimi Chakraborty) জুটির নাচের একটি ভিডিও দেখছিলেন নুসরাত এবং ঈশান। এই ভিডিও দেখে নাকি বেশ মজা পেয়েছে খুদে ঈশান।

শনিবার রাতে নিজের ইনস্ট্রাগ্রামে যশ-মিমির ‘টোটাল দাদাগিরি’ থেকে ‘মন রয়েছে রয়েছে দেখ তোর হাতে’র একটি ভিডিও শেয়ার করলেন নুসরাত। যার কারণে তিনি ঈশানের হয়ে লিখলেন ‘ড্যাডি আর মাসি’! নুসরাতের ‘বনুয়া’ মিমি চক্রবর্তী ঈশানের মাসিই হচ্ছেন। টিভির পর্দায় বাবাকে মাসির সঙ্গে নাচতে দেখে নাকি ঈশান খুব খুশি। মায়ের কোলে চড়ে উইকেন্ডে ‘চিল’ করছে খুদে।

এই ভিডিও শেয়ার করার পাশাপাশি একগুচ্ছ চুম্বন ও স্মাইলিও দিয়েছেন নুসরাত। স্টোরি’তে যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তীকে তিনি ট্যাগও করেছেন। ভিডিওটি নুসরাতের অনুরাগী মহলে মুহূর্তের মধ্যেই ভাইরাল রয়েছে। ছোট্ট ঈশানের কান্ড কারখানা দেখে হেসে কুটোপাটি হলেন নেটিজেনরা।

Yash Mimi Dance Video Nusrat Story

উল্লেখ্য বলিউডে পা রাখার পর থেকেই মিমি এবং নুসরাতের মধ্যে খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছিল। যা ইন্ডাস্ট্রিতে দুই অভিনেত্রীর মধ্যে একপ্রকার বিরল। একে অপরকে ‘বনুয়া’ বলেই সম্বোধন করতেন তারা। একটা সময় ছিল যখন তারা একে অপরকে চোখে হারাতেন। তারপর যশের সঙ্গে যখন নুসরাতের সম্পর্ক হল তখন থেকেই কার্যত মিমি নিজেকে আলাদা রাখতে শুরু করলেন। এখন মিমির বদলে শ্রাবন্তী, তনুশ্রী এবং পার্নোর সঙ্গেই বেশি ভাল সম্পর্ক গড়ে উঠেছে নুসরাতের।