জন্মেই সেলিব্রিটি, জনপ্রিয়তায় ইউভানকেও ছাপিয়ে গেল নুসরাতের ছেলে

গত বছর সেপ্টেম্বর মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন টলিউডের আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। রাজ-শুভশ্রীর প্রথম সন্তান ইউভানকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম মাতামাতি হয়নি। জনপ্রিয়তার নিরিখে সে বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের সন্তান তৈমুর আলি খানের সমান! এমনটাই মানছিলেন এই রাজ্যের মানুষেরা। এখন দেখা যাচ্ছে, নুসরাতপুত্রের জনপ্রিয়তাও ইউভানের তুলনায় কিছু কম নয়।

এইতো সবে সপ্তাহ খানেক বয়স হয়েছে তার, এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছে। সে আর কেউ নয়, নুসরাতপুত্র (Nusrat Jahan) ঈশান (Yishaan)। মায়ের পরিচয়েই তার পরিচয়। তাই বা কম কিসের? সেই পরিচয়েই আজ ইনস্টাগ্রাম (Instagram) কাঁপাচ্ছে ছোট্ট ঈশান। জন্মের ঠিক একদিনের মাথাতেই তার নামে ইনস্টাগ্রামে ফ্যানপেজ খুলে বসেছেন অনুরাগীরা। নাম রেখেছেন, ‘ঈশান ফ্যান পেজ’ (Yishaan Fan Page)।

সর্বসাকুল্যে এ পর্যন্ত মোট পাঁচটি পোস্ট রয়েছে এই পেজে। তবে তার মধ্যে ছোট্ট ঈশানের কোনও ছবি নেই। কারণ নুসরাত এ পর্যন্ত সদ্যজাতের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। তবে তাতে কি? সদ্যজাতের আগমনের খবরে সদ্য মা নুসরাতকে অভিনন্দন জানাতে ভোলেননি অনুরাগীরা। আবার হাসপাতালে সন্তানের পরিচয়পত্রে পিতার নামের উল্লেখ না করে নুসরাত তার নিজের পরিচয়েই সন্তানকে পরিচিতি দিয়েছেন। সেই খবরও রয়েছে এই ফ্যান পেজে।

ঈশান ফ্যান পেজে একটি ভিডিও আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ঈশানের হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যশ দাশগুপ্তের কোলে রয়েছে সদ্যোজাত। নুসরাতও রয়েছেন সঙ্গে। এই একটি ভিডিওতেই ঈশানের প্রথম ঝলক সামনে এসেছে। যদিও সদ্যোজাতের মুখ সেখানে স্পষ্ট নয়। ইতিমধ্যেই প্রায় ৫৯৪ জন নেটিজেন এই ফ্যানপেজ ফলো করতে শুরু করে দিয়েছেন। সংখ্যাটা প্রতিমুহূর্তে বাড়ছে।

ইউভানের জন্মের ঠিক কয়েক ঘণ্টার মাথাতেই তাকে নিয়ে ফ্যান পেজ খুলে ফেলেছিলেন নেটিজেনরা। টলিউডের সবথেকে হ্যাপেনিং জুটি রাজ এবং শুভশ্রীর সন্তান ইউভান নেটদুনিয়ার হটকেক। তাকে নিয়ে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও সোশ্যাল মাধ্যমে আপলোড করেন রাজ-শ্রী। তার ফ্যান পেজে ফলোয়ার্সের সংখ্যাটা ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। নুসরাতপুত্র ঈশানের ক্ষেত্রেও সংখ্যাটা যে খুব কম হবে না, সেই বিষয়ে নিশ্চিত নেটিজেন।

ঈশানের ফ্যান পেজ এই মুহূর্তে ৫০ জনকে ফলো করছে। এরমধ্যে নুসরাতের বাংলাদেশের অনুরাগীরাও রয়েছেন। বাংলাদেশেও ঈশানের নামে একটি ফ্যান পেজ খোলা হয়েছে। সেখানে নুসরাতের বেবি বাম্পের ছবি এবং শিশুদের সঙ্গে কাটানো তার কিছু মুহূর্তের ছবি পোস্ট করা হয়েছে। ঈশানের অনুরাগীর আপাতত অধীর আগ্রহে সদ্যোজাতের মুখ দেখার জন্য অপেক্ষা করছেন।