সব জল্পনার অবসান, হবু সন্তানকে নিয়ে প্রথম প্রকাশ্যে এলেন নুসরাত

0
Nusrat Jahan Baby Bump

বিগত ১ সপ্তাহেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং জুড়ে রয়েছেন নুসরাত জাহান (Nusrat Jahan)। তার সন্তানসম্ভাবনার খবর প্রচারের পর থেকেই শুরু হয়েছিল তার ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা। তারপর তাকে নিয়ে জল্পনা, বিতর্কের জল গড়িয়েছে বহুদূর। নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তার সম্পর্কের দ্বৈরথ, হবু সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন, যশের সঙ্গে তার সম্পর্ক নিয়েও বিতর্ক; সবই রয়েছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে।

অথচ যাকে নিয়ে এত বিতর্ক, তিনি কিন্তু এ পর্যন্ত একটি কথাও বলেননি। বিশেষত সন্তান-সম্ভাবনা প্রসঙ্গটিতে তিনি একটি কথাও খরচ করেননি। তবে আকার-ইঙ্গিতে এতদিন ইনস্টাগ্রামে বিভিন্ন স্টোরি শেয়ার করে তিনি নিজের মনোভাব ব্যক্ত করেছেন। তবে এবার আর কোনও রাখঢাক নয়। হবু সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে ধরা এবার দিয়েই দিলেন অভিনেত্রী নুসরাত জাহান।

সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে নুসরাত জাহানের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি। অর্থাৎ এবার আর জল্পনার কোনও অবকাশই রইল না। শুক্রবার সকালেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বেবি বাম্পসমেত নুসরাতের এই ছবিটি। নুসরাতের সঙ্গে ছবিতে রয়েছেন তার দুই বান্ধবী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তী। প্রসঙ্গত, তনুশ্রী এবং শ্রাবন্তী, উভয়ই কিন্তু নুসরাতের বিরোধী রাজনৈতিক দলের নেত্রী!

তবে ব্যক্তিগত জীবনে যে তারা একে অপরের কত ভালো বন্ধু, তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তাই তো নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে পৌঁছে গিয়েছেন তার কাছের বান্ধবীরা। শুধু তাই নয়, এই দেখা-সাক্ষাতের ফাঁকেই তিন বান্ধবী একসঙ্গে ক্যামেরাতে ধরাও দিয়েছেন। আর সেখানেই স্পষ্ট হয়ে উঠেছে নুসরাতের বেবি বাম্প। যাকে কেন্দ্র করে বিতর্ক তুঙ্গে।

Nusrat Jahan's latest pic flaunting baby bump goes viral

তবে নেটিজেনরা কিন্তু এই ছবিতে নুসরাতকে দেখে সকলেই একবাক্যে স্বীকার করছেন যে, মা হওয়ার অনুভূতি নুসরাতকে আরও গ্ল্যামারাস করে তুলেছে। তার চেহারার লাবণ্য আগের তুলনায় অনেক গুণ বেড়ে গিয়েছে। সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মানানসই দুল, ঠোঁটে হালকা লিপস্টিক, এবং অবশ্যই মাতৃত্বকালীন সৌন্দর্য ধরা পড়েছে চেহারায়। ব্যাস, এতেই কার্যত চড়া মেককাপ ছাড়াও সৌন্দর্যের নতুন সংজ্ঞা রেখেছেন নুসরাত।

আরও পড়ুন : ‘সহবাস করেছি, বিয়ে নয়’, নুসরতের এই বিয়ে কী আইনত বৈধ, আইন কী বলছে

প্রথমে বৈবাহিক জীবন, তারপর অনাগত সন্তান, নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চলছে চুলচেড়া বিশ্লেষণ। এমত অবস্থায় নুসরতের সন্তানসম্ভাবনার উত্তর দিল এই ছবি! ছবিতে স্পষ্ট, সাদা হাতকাটা লম্বা জামা, কানে মাকড়ি ধাঁচের দুল ও ঠোঁটে হালকা লিপস্টিকে অনন্যা নুসরত তাকিয়ে ক্যামেরার দিকে। অভিনেত্রীর চোখমুখ জুড়ে মাতৃত্বের ক্লান্তি। পাশে শ্রাবন্তী ও তনুশ্রী।