নুসরাতের সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, গোপনে বিয়ে সারলেন যশ-নুসরত!

0

টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) সম্প্রতি এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের তরফ থেকে আয়োজিত বিশ্বকর্মা পুজোর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। শুক্রবার সারাটা দিন তারা একই সঙ্গে পুজোর অনুষ্ঠান পালন করেছেন। এই অনুষ্ঠানে তারকাদের কাটানো মুহূর্ত এখন নেট মাধ্যমে বেশ ভাইরাল। তবে নুসরাতকে নিয়ে চর্চার কোনও অন্ত নেই। এই অনুষ্ঠানে নুসরাতের সিঁথিতে সিঁদুর দেখে নতুন তরজায় মাতলেন নেটিজেনরা।

হালকা গোলাপি রঙের কুর্তা, হাতে সোনার চুড়ি, কানে সোনার দুল, কপালে ছোট্ট টিপ আর নুসরাতের সিঁথির মাঝখানে জ্বলজ্বল করছে সিঁদুর। জনসংযোগ কর্মী রণজিতের সঙ্গে নুসরাত তুলেছেন একটি ছবি। অপর ছবিতে নুসরাত এবং রণজিতের সঙ্গে উপস্থিত আছেন যশও। এদিন তার পরনে ছিল নীল রংয়ের শার্ট।

উল্লেখ্য, নুসরাতের সিঁথিতে সিঁদুর এর আগেও বহুবার দেখা গিয়েছে। ২০১৯ সালে নিখিল জৈনকে বিয়ে করার পর প্রায়শই সিঁথিতে সিঁদুর পরে প্রকাশ্যে এসেছেন নুসরাত। এমনকি সাংসদ হিসেবে প্রথমবার লোকসভায় শপথ নেওয়ার দিনেও সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, হাতে শাঁখা পলা এবং শাড়ি পড়ে নববধূর সাজে সংসদে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

ইসলাম ধর্মাবলম্বী হয়েও সিঁথিতে সিঁদুর পরার জন্য কট্টরপন্থীদের থেকে চরম সমালোচিত হতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না অভিনেত্রী। তাই তো নিখিলের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও যশের সঙ্গে থাকাকালীনও তার সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে বারবার। কিছুদিন আগেই সিঁদুর ও শাখা-পলা পরে দক্ষিণেশ্বরে পূজো দিতে গিয়েছিলেন নুসরাত। সেখানে উপস্থিত ছিলেন মদন মিত্রও।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

শুধু তাই নয়, কিছুদিন আগেই নুসরাতের ইনস্টাগ্রাম রিল ভিডিওতে ধরা পড়েছিল একটি দৃশ্য। যশের সঙ্গে রাজস্থান ঘুরতে যাওয়ার সময়ের ভিডিও ছিল সেটি। সেখানেও সাদা টপ, হলুদ রঙের স্কার্টের সঙ্গে নুসরাতের কপালে সিঁদুর নেটিজেনদের চোখ এড়ায়নি। এবারেও তার অন্যথা হলো না। সিঁথিতে সিঁদুর নিয়েই পূজার অনুষ্ঠানে উপস্থিত হলেন নুসরাত। সঙ্গে তার ছেলের বাবা যশ তো ছিলেনই।

যদিও নিজের প্রাক্তন স্বামী নিখিল জৈনকে নিজের স্বামী বলে স্বীকার করতেই রাজি নন নুসরাত। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তাদের বিবাহ আইন সিদ্ধ নয়। তাই তিনি এতদিন নিখিলের সঙ্গে লিভ ইন করছিলেন। নুসরাতের এই বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছিল।