মা হতে চলেছেন নুসরাত, সেজেগুজে সাধ খেলেন অভিনেত্রী

টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) মানেই সোশ্যাল মিডিয়ার হট টপিক। তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় কী লিখছেন, সব কিছুর প্রতিই নেটিজেনদের প্রবল আগ্রহ থাকে। এই যেমন হালফিলে শাড়ি পরে সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখে নেটিজেনদের অনুমান, নির্ঘাত সাধের অনুষ্ঠান পালন করেছেন হবু মা নুসরাত। যদিও অভিনেত্রী এ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু লেখেননি তার পোস্টে।

শাড়ি পরে সেজেগুজে আয়নার সামনে বসেছেন অভিনেত্রী। খোপায় ফুলের মালা, কপালে ছোট্ট টিপ, নাকে টানা নথ, গা ভর্তি গয়নায় সেজে আয়নার সামনে বসে থ্রো ব্যাক ছবি তুলেছেন নুসরাত। একেবারে এথেনিক সাজে তাকে মানিয়েছে বেশ। চোখেমুখে উপচে পড়ছে প্রেগন্যান্সি গ্লো। সাদাকালো ছবিতেও অসাধারণ সুন্দরী নুসরাতের রূপে যেন নেটিজেনদের চোখ রীতিমতো ঝলসে যাচ্ছে।

পোস্টের নিচে ক্যাপশনে ‘mirror image’, ‘indian look’, ‘my favoutfit❤️’, ‘saree love’-র মতো একগুচ্ছ শব্দবন্ধ জুড়ে দিয়েছেন তিনি। মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই নুসরাতের সন্তান ভূমিষ্ঠ হবে। সন্তানের আগমনের অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন নুসরাত। নেট মাধ্যমে তাকে ঘিরে যতই বিতর্ক দানা বাঁধুক না কেন, নুসরাত কিন্তু নিজের জগতে সন্তানের অভ্যর্থনার প্রস্তুতিতে ব্যস্ত।

শোনা যাচ্ছে, আসন্ন সেপ্টেম্বর মাসেই নাকি সন্তানের জন্ম দেবেন নুসরাত। তাই আর খুব বেশি দেরি নেই। অতএব এর মাঝেই এমন সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করাতে নেটিজেনদের আগ্রহ ক্রমশ বাড়ছে। তাদের অনুমান, সন্তানের জন্মের আগে সাধের অনুষ্ঠান পালন করলেন নুসরাত। তবে, এই অনুমান আপাতত জল্পনার পর্যায়েই রয়ে গিয়েছে। কারণ, সন্তান এবং গর্ভধারণ প্রসঙ্গে নুসরাত এখনও চুপ।

উল্লেখ্য, কিছুদিন আগেই অবশ্য পার্কস্টিট চত্বরে বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে হাত ধরে ঘুরতে দেখা গিয়েছিল তাকে। প্রেগনেন্সি ক্রেভিং থেকে স্যান্ডউইচ খাওয়ার তীব্র বাসনাই তাকে পার্কস্ট্রিটের রেস্তোরাঁয় নিয়ে গিয়েছিল। সঙ্গে ছিলেন যশ। পার্কস্ট্রিটের বৃষ্টি ভেজা রাস্তায় যশ এবং নুসরাতকে দেখে মুহুর্তের মধ্যে মিডিয়া ছুটে এসেছিল তাদের দিকে। মিডিয়ার ক্যামেরায় ক্যামেরাবন্দি হয়েছেন তারা। যে দৃশ্য পরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Nusrat Jahan Baby Bump

নুসরাতের সন্তান-সম্ভাবনার প্রসঙ্গ যখনই ওঠে, সেইসঙ্গে যশের নাম উঠতেও বাধ্য। নুসরাতের সন্তানের পিতৃপরিচয় অবশ্য এখনও স্বীকার করেননি অভিনেতা। তবে তিনি যে তার বিশেষ বান্ধবীর বিশেষ মুহূর্তে পাশে থেকে তার দেখভাল করছেন, তা নেটিজেনদের কাছে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে। মম টু বি নুসরাতও এখন নেটিজেনদের কথায় কান না দিয়ে মানসিক এবং শারীরিক ভাবে নিজেকে সুস্থ রাখার লক্ষ্য নিয়েছেন। বই পড়ে, গান শুনে, সিনেমা দেখে সময় কাটছে তার। সঙ্গে যশের প্রিয় পোষ্য Happy তো আছেই মন ভালো রাখার জন্য।