‘প্রেমের বীজটা কার, কবে রোপণ হল’, অশ্লীল ভাষায় ফের ট্রোলড হবু মা নুসরত

Nusrat Jahan Pregnancy

ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কেরও শীর্ষে অবস্থান করছেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusraat Jaahan)। তবে নুসরাতকে নিয়ে বিতর্ক আজ নতুন নয়, প্রতি পদে পদে তাকে ঘিরে নতুন বিতর্ক দেখা দেয়। হালফিলে যেমন অভিনেত্রী সন্তান-সম্ভাবনা নিয়েও বিতর্কের সম্মুখীন হয়েছেন। শীঘ্রই সন্তান আসতে চলেছে তার জীবনে। মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আগামী সেপ্টেম্বর মাসেই নুসরাত সন্তানের জন্ম দেবেন। এই মুহূর্তটা তার সব সময় খুশি থাকারই কথা।

তবে বিগত বেশ কয়েকদিন ধরেই নুসরাতের ব্যক্তিগত জীবনে যেন রীতিমত ঝড় বয়ে যাচ্ছে। স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তার বিচ্ছেদ, তাদের আলাদা থাকা, টলিউডে তার সহ-অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তার ব্যক্তিগত বিশেষ বন্ধুত্বের সম্পর্ক, সর্বোপরি নিখিলকে “বিয়ে নয়, সহবাস” করার প্রসঙ্গেও নেটমাধ্যমে কম টানাপোড়েন চলছে না। তার মধ্যেই নুসরাতের সন্তানসম্ভাবনার খবর পাওয়া গিয়েছে। এদিকে তার স্বামী নিখিল জৈন এই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। ফলে নুসরাতের সন্তানের পিতৃত্ব নিয়ে আঙ্গুল উঠছে সেই যশের দিকেই।

ব্যক্তিগত জীবনে যখন এত টানাপোড়েন চলছে, তখনও নুসরাত কিন্তু ঠান্ডা মাথায় যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলছেন। মাঝেমধ্যে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ফুটে উঠছে কিছু স্টোরি, যে স্টোরি দেখে নুসরাতের মানসিক টানাপোড়েন নিয়ে অনেক কিছুই অনুমান করে নিচ্ছেন নেটিজেনরা। এই যেমন সম্প্রতি ইনস্টাগ্রাম ওয়ালের স্টোরিতে তিনি লিখলেন, “তুমি হয় ঠিক হবে, নয় খুশি হবে”। সঙ্গে গোলাপ ফুলের ছবি!

Nusrat Jahan Baby Bump

কেন এমনটা লিখলেন নুসরাত? তাহলে কি তিনি বোঝাতে চাইছেন যে তিনি ঠিক পথ বেছেছেন, কিন্তু খুশি নন? নাকি তার উল্টোটা? গোলাপের কাঁটার মতোই তাকেও প্রতিনিয়ত কাঁটার আঘাত সইতে হচ্ছে! এমনটাই বোঝাচ্ছেন কি অভিনেত্রী? নেটিজেনদের মনে কার্যত এই প্রশ্নই উঠছে। আবার বুধবারেই নুসরাতের ইনস্টাগ্রাম দেওয়ালে নতুন একটি পোস্ট দেখা গেল। এই পোস্টে তিনি তার পুরনো দিনের একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, “আনন্দ, আশা আর প্রেমের বীজ রোপণ কর”!

এদিকে নেটিজেনদের তিনি এই বার্তা দিলেও নেটিজেনরা কিন্তু উল্টে তার এই বার্তার পরিপ্রেক্ষিতে তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন। “বীজটা কার? কবে রোপণ করা হল?”, প্রশ্ন তুলেছেন এক নেটিজেন। কেউ আবার লিখেছেন, “এই মিথ্যেবাদী মহিলার প্রেম থেকে থেকেই পরিবর্তিত হয় কেন?” একজন তো নিখিল জৈনকে ট্যাগ করে লিখেছেন, “আমি তো আগেই বলেছিলাম এই মেয়ে তোমায় ঠকাবেই”! এমনই সমালোচনা মূলক মন্তব্যে ভরে উঠছে তার কমেন্ট বক্স।

নেটিজেনদের মধ্যে কেউ কেউ আবার নুসরাতকে পরামর্শ দিতেই ব্যস্ত। “পরের বিয়েটা চুপি চুপি সেরে নেবেন। আগের মতো সকলকে আর নেমন্তন্ন করবেন না”, মন্তব্য করে কার্যত অভিনেত্রীকে কটাক্ষ করেছেন জনৈক নেটিজেন। তবে নুসরাতের এই পোস্টে সমর্থন জানিয়েছেন তার অনুরাগীরা। এমনকি তার “বনুয়া” মিমি চক্রবর্তীও তার এই পোস্টে লাইক করেছেন। অনুরাগীদের মধ্যে অনেকেই এই বিশেষ সময়ে তাকে আরও বেশি সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 নুসরাতের জনৈক অনুরাগী লিখেছেন, “তুমি সঠিক পথেই আছো। আমরা তোমার সঙ্গে আছি”। এই পোস্টে হালকা রঙের পোশাক পড়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। সূর্যের আলো তার মুখের উপর পড়ে তাকে যেন আরও বেশি লাবণ্যময়ী করে তুলেছে। তার এই সৌন্দর্য্যে মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন আরও একবার। তবে নুসরাতের মাত্র ৭ বছর বয়সী এক বালিকা অনুরাগীও রয়েছেন, যিনি কমেন্ট করেছেন, নুসরাতের হাসি তাকে অনুপ্রেরণা দেয়!