সুর-তালের পিন্ডি চটকে গান গাইলেন নুসরাত জাহান! শুনেই ছুটে পালানোর মত অবস্থা শ্রোতাদের

সুর-তালের ঠিক নেই, নিজের ছবির গান গেয়ে শুনিয়ে প্রবল সমালোচিত নুসরাত জাহান

Nusrat Jahan trolled for her singing in Basirhat college festival

টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) হামেশাই বিতর্কের প্রথম পাতায় থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তার ব্যক্তিগত জীবনকে নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় কাটাছেঁড়া চলে। টলিউডের এই অভিনেত্রী আবার নিজের এলাকা বসিরহাটের সাংসদও বটে। তাই অভিনয়ের পাশাপাশি তাকেই রাজনীতির ময়দানেও মুখ দেখাতেই হয়। সাংসদ নুসরাত জাহানের একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সাংসদ হিসেবে বসিরহাটের একটি কলেজ অনুষ্ঠানে যোগদান করেছিলেন নুসরাত। সেখানে উপস্থিত থেকে সকলের সঙ্গে কথা বলার পাশাপাশি নুসরাত শ্রোতাদের জন্য গান গেয়েও শোনালেন। নিজেরই সিনেমার একটি গান এদিন শ্রোতাদের অনুরোধে গেয়ে শুনিয়েছিলেন অভিনেত্রী। যদিও তিনি অবশ্য আগেই বলে নেন তিনি নায়িকা, গায়িকা নন। তবুও ভক্তদের অনুরোধ তো রাখতেই হয়!

নুসরাত এরপর দেবের সঙ্গে তার অভিনীত ছবি ‘লাভ এক্সপ্রেস’ এর রোমান্টিক গান ‘মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর’ গেয়ে শোনালেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই প্রবল সমালোচিত হতে হল অভিনেত্রীকে। কারণ নুসরাতের গাওয়া সেই গানের ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। অভিনেত্রীর গানের প্রশংসা নয়, তাকে সমালোচনা করতেই ব্যস্ত নেটিজেনরা।

অভিনেত্রী হওয়ার সুবাদে রাজনীতিতে খুব একটা বেশি সময় দিয়ে উঠতে পারেন না নুসরাত। তার নিজের এলাকার মানুষদের এমনই অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বসিরহাটের মানুষের সমর্থনে নির্বাচনে জয়লাভ করলেও তাকে নাকি এলাকাতে দেখতেই পাওয়া যায় না। এই নিয়ে সাধারণের মনে কিছু অসন্তোষ জমে রয়েছে তাকে নিয়ে। যদিও নিজের ইমেজ আবার ফিরে পেতে মরিয়া অভিনেত্রী।

nusrat jahan

বসিরহাট কলেজের অনুষ্ঠানে উপস্থিত হয়ে নুসরাত জানিয়েছেন নিজের এলাকাতে আসতে তার ভাল লাগে। সেই সঙ্গে তিনি চেয়েছেন বসিরহাটের ওই কলেজ আরও সামনের দিকে এগিয়ে চলুক। তিনি সবরকমভাবে এলাকার মানুষকে সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন। তবে এতকিছুর পরেও গান গাওয়ার দরুণ সমালোচনার শিকার তাকে হতেই হল।

ভিডিওটি ভাইরাল হতেই কমেন্ট বক্সে নানা জনের নানা মন্তব্য ভেসে আসছে। কেউ লিখছেন নুসরাত নাকি এলাকার মানুষের কোনও কাজেই লাগেন না! কারও মন্তব্য জনগণ ভোট দিয়ে জিতিয়েছে তাকে, আর তিনি মঞ্চে এসে গান শোনাচ্ছেন! ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষের পর এবার গান শুনিয়ে সোশ্যাল মিডিয়াতে সমালোচিত হলেন টলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।