বিচ্ছেদ নিয়ে জল্পনা বাড়িয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান

২০১৯  সালের  ১৯ শে জুন নুসরত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। সূত্রের খবর সেই বিয়ে আর টিকলো না।  তবে সম্প্রতি শোনা যাচ্ছে নুসরতের বিয়ে নাকি ভাঙ্গনের মুখে‌। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং যশ দাশগুপ্তের বিশেষ সম্পর্ক নিয়ে যখন টলিপাড়া উত্তাল, তখন প্রকাশ্যে এল আরও এক চমকপ্রদ তথ্য।

তথ্য বলছে, ‘যশরত’ (যশ-নুসরত)  দক্ষিণেশ্বরের কালীমন্দিরে গিয়েছিলেন। তাঁদের সঙ্গী ছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নুসরতের সঙ্গে মদনের অন্তরঙ্গ আলাপচারিতা হচ্ছে। কী কথা তা বোঝা না যায়নি। তবে দেখা গিয়েছে, হাসিমুখে একে অপরের সঙ্গে হাত মেলালেন। কেন গিয়েছিলেন? কী হল সেখানে? সে বিষয়ে কেউ মুখ খোলেননি।

যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়ার কথা প্রকাশ্যে আসতেই সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান কে নিয়ে শুরু হয় কানাঘুষো।  ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠা যশ দাশগুপ্ত বর্তমানে টলিউডের একটি পরিচিত মুখ। সম্প্রতি এস ও এস কলকাতা ছবিতে একসাথে কাজ করছেন নুসরত ও যশ। কানাঘুষো শোনা যাচ্ছে সহ-অভিনেতা যশের সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে অভিনেত্রী নুসরতের। যদিও নুসরত বা যশ কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি,তবে তাদের ফ্যান পেজের মাধ্যমে নুসরাত যশের আজমেঢ় শরিফে যাওয়ার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যেই। আর তারপরই নুসরত নিখিলের বিবাহ বিচ্ছেদের জল্পনা বাড়তে থাকে।

নুসরতকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে তিনি তার ব্যক্তিগত জীবনকে  জনসমক্ষে আনার পক্ষপাতী নন। নুসরতের কথায়, “লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছেন কিন্তু এইবার আমি কোন মন্তব্য করব না।আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভালো-মন্দ জঘন্য যাইহোক এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারো সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছা নেই।”

আর যে অভিনেতার সঙ্গে নুসরতের সম্পর্কের কথা ছড়িয়েছে সেই যশ দাশগুপ্ত কে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনিও এই বিষয়টি পুরোটাই এড়িয়ে যান। যশ দাশগুপ্ত এ প্রসঙ্গে ‌জানান-“প্রতিবছর আমি রোড ট্রিপে যায় এ বছর রাজস্থানে গিয়েছিলাম।যে কেউ বেড়াতে যেতে পারে তাই না?  আর নুসরতের বিয়ে সংক্রান্ত সমস্যা আছে কিনা তা নিয়ে আমার কোন ধারণা নেই‌। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন প্লিজ।”

অন্যদিকে যশ ও নুসরতের প্রেমের এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো ট্রোলের মুখে পড়তে হচ্ছে নুসরতকে। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন নুসরত। যার সারমর্ম, তিনি জানেন নিজের টেবিলে তিনি কী খাবার এনেছেন, তাই সে খাবার একা খেতেও কোনও অসুবিধা নেই তাঁর। অর্থাৎ, নিজের সিদ্ধান্তে অনড় থাকার কথাই আকারে ইঙ্গিতে সকলকে জানিয়ে দিলেন নুসরত।