সেপ্টেম্বর নয়, আগেই সন্তানের জন্ম দেবেন নুসরাত, চলছে প্রস্তুতি

অপেক্ষা আর মাত্র কয়েকদিনের, সেপ্টেম্বরের আগেই জন্ম নেবে নুসরাতের সন্তান।

টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) সন্তানসম্ভবা (Pregnancy)। এই খবর এতদিনে সকলেই জেনে গিয়েছেন। তবে নুসরাতের সন্তানের জন্মের সময় সম্পর্কে এতদিন যে আভাস পাওয়া যাচ্ছিল, তা কিন্তু ভুল প্রমাণ হচ্ছে। প্রথমে অনুমান করা হচ্ছিল, সেপ্টেম্বরের প্রথমেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তবে এখন অনুমান করা হচ্ছে, সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে না। আগস্ট মাসেই আসছে নুসরাতের সন্তান।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরাতের নতুন ইনস্টাগ্রাম (Instagram) স্টোরি। সেই স্টোরিতে নুসরাতের চেহারায় মাতৃত্বকালীন আভা পরিপূর্ণ রূপে ধরা দিয়েছে। যা দেখে চিকিৎসকেরা নিশ্চিত, সন্তানের আগমনের আর খুব বেশি দেরি নেই। যেকোনও দিন হাসপাতালে যেতে পারেন অভিনেত্রী। তাই রাতদিন মিডিয়ার কড়া প্রহরা রয়েছে নুসরাতের বাড়ির বাইরে। যদিও এ সম্পর্কে টু শব্দটিও করেননি অভিনেত্রী। তবে ছবি মারফত বুঝিয়ে দিয়েছেন অনেক কিছুই।

শুধু নুসরাত একা নন, নুসরাতের কাছের মানুষেরাও এখন মুখে কুলুপ এঁটে বসে আছেন। নুসরাতের কাছের বন্ধু বলতে মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীরা এবং তার জীবনের বিশেষ মানুষ যশ দাশগুপ্ত এ সম্পর্কে বাইরে কোনও কথা বলতে নারাজ। এদিকে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় অবশ্য প্রয়োজনে যেকোনও সময় যেকোনও পরিস্থিতিতে পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রকাশ্যেই।

প্রাক মাতৃত্বকালীন এই সময়টুকুকে দারুণভাবে উপভোগ করছেন নুসরাত। বাইরের নেতিবাচক কথা, সমালোচনা, কটাক্ষের আঁচ সন্তানের গায়ে যাতে না লাগে তার জন্য সব নেতিবাচক বিষয়বস্তুকেই উপেক্ষা করছেন তিনি। তিনি স্পষ্টতই সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছেন। মাঝেমধ্যেই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে তার মনোভাব বেশ টের পাওয়া যায়।

মনকে শক্ত রেখে জীবনে নতুন অতিথিকে সাদরে গ্রহণ করতে চলেছেন নুসরাত। চোখেমুখে তাই এই সময় মাতৃত্বকালীন আভা ফেটে বেরোচ্ছে তার। তাই তো আর আলাদা করে মেকআপের প্রয়োজন হচ্ছে না। বাড়িতে ফটোশুট করলেও আলাদা সাজপোশাক কিংবা দামি মেকআপের পরত মুখের উপর বোলাতে হয়নি অভিনেত্রীকে। সাধারণ ছবিতেই রীতিমতো কিস্তিমাত করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, যশ দাশগুপ্তও নুসরাতের জীবনের এই বিশেষ সময়ে তার পাশে থেকে তার দেখভাল করে চলেছেন। মাঝে মধুমিতা সরকারের সঙ্গে ‘ও মন রে’ অ্যালবামের কাজও সেরে ফেলেছেন তিনি। সেই নিয়ে সংবাদমাধ্যমে প্রশ্নের মুখোমুখি হওয়ার আগে তার স্পষ্ট শর্ত ছিল, নুসরাত এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও প্রশ্ন করা চলবে না।