কত টাকার মালিক নুসরাত জাহান, প্রকাশ্যে এল সম্পত্তির পরিমাণ

কোটি টাকার বাড়ি, দামি গাড়িতে ঠাসা গ্যারেজ, নুসরাতের সম্পত্তি চোখ কপালে তুলবে

Nusrat Jahan Net Worth and Property Details

শীঘ্রই মা হবেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত (Nusrat Jahan)। আপাতত সন্তানের আগমনের অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন অভিনেত্রী। তাই তাকে নিয়ে সোশ্যাল সাইটে যে বিতর্ক চলছে, তাতে কান দেওয়ার মতো বিন্দুমাত্র সময় কিংবা আগ্রহ কোনওটাই নেই এই সাংসদ তথা টলিউড অভিনেত্রীর। তবে বিতর্ককে কি এতো সহজে পেছনে ফেলে রাখা যায়? বিশেষত বিতর্কের বিষয়বস্তু যদি হন টলিউডের তারকা? তাই নুসরাত আবারও সংবাদমাধ্যমের শিরোনামে।

কত সম্পত্তির (Property) মালিক নুসরাত জাহান? কটা বাড়ি, গাড়ি রয়েছে তার নামে? সেই তথ্য উঠে এলো সংবাদমাধ্যমে। আসলে এই তথ্য ২ বছরের পুরনো। ২০১৯ সালে টলিউড অভিনেত্রী যখন রাজ্য শাসকদলের হয়ে লোকসভার সাংসদ পদের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন তখন তিনি তার সম্পদের খতিয়ান তুলে ধরেছিলেন। সেখানে নুসরাত জানিয়েছেন, তার কাছে মোট ২.৯০ কোটি টাকা মূল্যের সম্পদ রয়েছে।

Nusrat Jahan

৩০ লাখ টাকার ব্যাঙ্ক ডিপোজিট, ২.৫ লাখের কাছাকাছি বিমা বিনিয়োগ, নগদ ৫ লাখ টাকা ছিল অভিনেত্রীর কাছে। এই আয়ের উৎস হিসেবে নিজের অভিনয় জীবনের কথাই উল্লেখ করেছিলেন তিনি। নুসরাত জানিয়েছিলেন, অভিনয় বাবদ বছরে ৫ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। কলকাতায় বালিগঞ্জে একটি বিলাসবহুল বাংলোতে থাকেন অভিনেত্রী। যার বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা। রীতিমতো বিলাসবহুল জীবনযাপনেই অভ্যস্ত অভিনেত্রী। তার সম্ভারে রয়েছে একাধিক দামি গাড়ি।

২টি নামী ব্র্যান্ডের গাড়ি রয়েছে তার। যার মধ্যে একটি BMW5 সিরিজের গাড়ি রয়েছে। এছাড়াও নামিদামি ব্র্যান্ডের জামাকাপড়, দামি দামি গয়না রয়েছে তার কাছে। ৪৫০ গ্রামের সোনা ও হিরের গহনা ছিল তার কাছে। যার আনুমানিক মূল্য প্রায় ১২ লাখ টাকা। শপিং করতে ভীষণ ভালোবাসেন অভিনেত্রী। শুধু শপিং করার জন্যেই বহুবার উড়ে গিয়েছেন বিদেশে। হলফনামার তথ্য অনুযায়ী ২০১৭-১৮ অর্থবর্ষে প্রায় ২৫ লাখ টাকা ইনকাম ট্যাক্স দিয়েছেন নুসরাত। সেই তথ্য রয়েছে ওই হলফনামায়।

এই সম্পত্তির জন্য ২০১৭-১৮ অর্থবর্ষে প্রায় ২৫ লাখ টাকা ইনকাম ট্যাক্স দিয়েছেন তিনি। হোম লোন ও কার লোন বাবদ প্রায় ১.৭৮ কোটি টাকার দেনাও রয়েছে তার উপর। প্রসঙ্গত, ২০১১ সালে মিস ক্যালকাটা হয়েছিলেন নুসরাত। অভিনেত্রীর বিরুদ্ধে কোনও ক্রিমিনাল রেকর্ড নেই বলে উল্লেখ করা হয়েছিল ওই হলফনামায়। তারপর টলিউড সুপারস্টার জিতের বিপরীতে ‘শত্রু’ ছবিতে অভিনয় করে টলিউডে তার কেরিয়ার শুরু হয়।

উল্লেখ্য, ২০১৯ সালে বিয়েও করেছিলেন অভিনেত্রী। তবে সেই সম্পর্ক টেঁকেনি। বর্তমানে অবশ্য সিঙ্গেল রয়েছেন তিনি। তবে এরই মাঝে টলিউডে গুঞ্জন উঠেছিল তিনি তার সহ-অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সেই বিতর্কের পারদ আরও একমাত্রা চড়লো যখন নুসরাতের সন্তানসম্ভাবনার খবর এলো সামনে। তবে বিতর্ককে পাত্তা না দিয়ে সিঙ্গেল মাদার হিসেবেই নিজের সন্তানের দায়িত্ব নিতে চলেছেন অভিনেত্রী।