অবশেষে অপেক্ষার অবসান, এই সপ্তাহের এই দিনেই সন্তানের জন্ম দেবেন নুসরাত

Nusrat Jahan is Going to Mom on This Day of This Week

অবশেষে টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) জীবনের এক দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। আর দেরি নেই, নুসরাতের ভাবী সন্তান এবার খুব তাড়াতাড়িই জন্ম নিতে চলেছে। মাঝে আর মাত্র কয়েক ঘন্টার ব্যবধান। তারপরেই নুসরাতের কোল জুড়ে আসবে তার বহু প্রতীক্ষিত সন্তান। যার জন্য এতদিন বহু গঞ্জনা, বহু কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সন্তানের আগমনের খুশিতে গোটা সমাজের সঙ্গে লড়াই করেছেন নুসরাত।

জি ২৪ ঘন্টার প্রতিবেদন সূত্রে খবর, চলতি সপ্তাহের বৃহস্পতিবারেই নাকি সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। প্রথমে অবশ্য শোনা যাচ্ছিল যে সেপ্টেম্বর মাসে সন্তানের জন্ম দেবেন নুসরাত। তবে এখন জানা যাচ্ছে নুসরাতের সন্তান জন্ম দেওয়ার দিন এগিয়ে এসেছে। আগস্ট মাসের শেষাশেষি নুসরাতের হবু সন্তান জন্ম নিতে চলেছে। আগামী বুধবার অথবা বৃহস্পতিবারেই নাকি পার্কস্ট্রিটের একটি নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী।

যদিও তার সন্তান জন্ম দেওয়ার তারিখ সম্পর্কে চিকিৎসকরা এখনও নিশ্চিত ভাবে কিছু জানাননি। তবে পরীক্ষা-নিরীক্ষার পর যদি সব ঠিকঠাক মনে হয় তাহলে বৃহস্পতিবারেই নুসরাতের সি সেকশন করা হতে পারে বলে জানা গিয়েছে। উল্লেখ্য নুসরাতের প্রেগনেন্সি পিরিয়ডে সর্বক্ষণ তার পাশে থেকেছেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। অতএব নুসরাতের সন্তান জন্ম দেওয়ার সময়েও তিনি হাসপাতালেই থাকবেন বলে জানা যাচ্ছে।

নুসরাতের গর্ভধারণের সময়কালে যশ সর্বক্ষণ তার সঙ্গে ছায়ার মতো থেকেছেন। কখনও দেখা গিয়েছে পার্ক স্ট্রিটের বৃষ্টিভেজা রাস্তায় যশকে সঙ্গী করে স্যান্ডউইচ খেতে বেরিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার রাতেও তারা একত্রে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। রবিবার আউটিংয়ে বেরিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নুসরাত লিখেছিলেন, তিনি তার জীবনের ভালো দিনের দিকে এগিয়ে চলেছেন। তার সেই বার্তা যেন এবার সত্য প্রমাণিত হতে চলেছে। সত্যি সত্যিই তার জীবনে ‘বেটার ডেজ’ নিয়ে আসছে তার সন্তান।

তবে সন্তানের জন্মের দিন সন্নিকটে চলে আসা সত্ত্বেও এ পর্যন্ত প্রেগনেন্সি নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন নুসরাত। অপরপক্ষে যশও নুসরাতের প্রেগনেন্সি প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন বারবার। সন্তানের জন্মের পরেও এই রাখঢাক তারা বজায় রেখে চলবেন নাকি প্রকাশ্যেই সন্তানের জন্মের আনন্দ সেলিব্রেট করবেন, সেটাই এখন দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

যেদিন থেকে নুসরাতের প্রেগনেন্সির খবর নেট মাধ্যমে ছড়িয়েছে, সেদিন থেকেই তার সন্তানের বাবার পরিচয় নিয়ে সামাজিক মাধ্যমে জলঘোলা হতে শুরু করেছে। নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন সন্তানের পিতৃত্ব অস্বীকার করার পর থেকেই কার্যত জল্পনার পারদ চড়েছে। নুসরাতের বিশেষ বন্ধু যশ দাশগুপ্তকে নিয়ে যেন গুঞ্জনের মাত্রা সীমানা অতিক্রম করে গিয়েছে। তবে সব কটাক্ষ চুপচাপ হজম করে সন্তানের আগমনের প্রতীক্ষায় দিন গুনেছেন নুসরাত। এবার তার প্রতীক্ষার দিনের অবসান হতে চলেছে। বৃহস্পতিবারেই হয়তো টলিউড থেকে খুশির খবর মিলবে, এমনটাই আশা করছেন নেটিজেনরা।