অবশেষে প্রকাশ্যে আনলেন নিজের স্বামীকে, ছেলের বাবার পরিচয় ফাঁস করলেন নুসরাত

'পিতৃপরিচয়হীন' নয় নুসরাতের ছেলে, অবশেষে প্রকাশ্যে এল নুসরাতের স্বামী

0

গতকাল, পঞ্চমীর দিন ছিল টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন। সঙ্গী তথা সন্তানের বাবার জন্মদিনটি বিশেষভাবে সেলিব্রেট করলে নুসরাত জাহান (Nusrat Jahan)। সঙ্গে নেটিজেনদের জন্য দারুণ এক চমক দিলেন অভিনেত্রী। প্রকাশ্যেই যশকে স্বামী বলে স্বীকার করে নিলেন টলিউড অভিনেত্রী।

রবিবার গভীর রাতে নুসরাতের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কেকের ছবি ফুটে উঠলো। সেখানে কেকের উপর স্পষ্ট ইংরেজি অক্ষরে লেখা রয়েছে ‘ওয়াই ডি’। এই অক্ষরের অর্থ যে যশ দাশগুপ্তের নামের দুটি আদ্যক্ষর তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তবে আসল চমক রয়েছে ঠিক তার পরেই।

কেকের দ্বিতীয় স্তরে লেখা রয়েছে ‘হাজবেন্ড’, অর্থাৎ ‘স্বামী’! এই লেখা ঘিরে স্বভাবতই নেটিজেনদের মনে প্রশ্ন উঠছে তাহলে কি সত্যি সত্যিই গোপনে বিয়ে করে ফেললেন যশ এবং নুসরাত? উল্লেখ্য, যশরতের সম্পর্কের কথা জানাজানি হতেই কার্যত তাদের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়। এরপর তাদের দুজনকে যখন দক্ষিণেশ্বর-মন্দিরে একসঙ্গে দেখা যায় তখনও সেই বিতর্কের পারদ চড়ে। কারণ সেদিন নুসরাতের সিঁথিতে ছিল সিঁদুর।

শুধু তাই নয়, ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পূজার অনুষ্ঠানে যশরতকে একসঙ্গে দেখা যায়। সেখানেও নুসরাতের সিঁথির সিঁদুর নেটিজেনদের নজর এড়ায়নি। উল্লেখ্য, নিখিল জৈনকে বিয়ে করার পর নুসরাত সিঁথিতে সিঁদুর পরতেন। তবে যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর এবং অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি নিখিলকে স্বামী হিসেবে মানতে অস্বীকার করেন। তার পরেও নুসরাতকে সিঁদুর পরতে দেখে নেটিজেনরা সেই নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

এতদিন সন্তানের পিতৃপরিচয় যেভাবে গোপন রাখার প্রয়াস চালিয়ে গিয়েছিলেন যশরত, নিজেদের সম্পর্কের স্বীকৃতিটাও একইভাবে গোপন রাখছেন তারা। ঈশানের জন্মের পর নুসরাতকে সংবাদমাধ্যমের কাছে নিজের ‘সঙ্গিনী’ বলে পরিচয় দেন যশ। তবে নুসরাতের এই পোস্ট থেকে বেশ স্পষ্ট এইযে যশকে নিজের ‘স্বামী’ বলেই মানছেন নুসরাত।

আরও পড়ুন : নুসরাতের থেকেও সুন্দরী যশের প্রাক্তন স্ত্রী, গুণে গুণে দশ গোল দেবে অভিনেত্রীকে

আরও পড়ুন : পিতৃপরিচয়ই হল কাল, নিষিদ্ধ ঘোষণা করা হল যশকে, শুরু হল বয়কট যশের ট্রেন্ড

যশের জন্মদিনে টলিউড তারকাদের মধ্যে থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী এবং মধুমিতা সরকার তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। রাজ কুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী, নুসরাতের সঙ্গে পার্টি করার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে যশকে শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী।

আরও পড়ুন : প্রকাশ্যে এল যশের কুকীর্তি, সংবাদমাধ্যমে মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী