অবশেষে খুঁজে পাওয়া গেল শ্রীময়ীর আসল প্রেমিককে, প্রকাশ্যে তাকে চুমুও খেলেন অভিনেত্রী

টলিউড (Tollywood) তারকাদের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বিগত বেশ কিছুদিন ধরেই উত্তাল হয়ে রয়েছেন নেট দুনিয়া। সম্প্রতি এই তালিকার নতুন সংযোজন শ্রীময়ী-কাঞ্চন! টেলিভিশন (Telivision) ধারাবাহিকের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) ব্যক্তিগত জীবন নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত। খোদ কাঞ্চন-পত্নী পিঙ্কির বক্তব্যের পর তাদের নিয়ে জল আরও বেশি ঘোলা হয়েছে। তবে শ্রীময়ী অবশ্য প্রথম থেকেই দাবি করে আসছেন যে তিনি কাঞ্চনকে নিজের “দাদা”র নজরেই দেখেন।

কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রেম, বিবাহ বহির্ভূত সম্পর্কে নাম জড়ানোর পর থেকেই কার্যত শ্রীময়ীকে নিয়ে নেটিজেনদের উৎসাহ বাড়ছে। এমনিতেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য সর্বদা মুখিয়েই থাকেন সিনে অনুরাগীরা। “কৃষ্ণকলি” ধারাবাহিকের দাপুটে খল চরিত্র “রাধারানি” অর্থাৎ শ্রীময়ীর ক্ষেত্রেও কার্যত তার অন্যথা হয়নি। তাইতো শ্রীময়ী যখন দাবি করলেন যে কাঞ্চন তার মনের মানুষ নন, তখন স্বভাবতই সাধারণের মনে প্রশ্ন ওঠে যে টলিউডের এই সুন্দরীর মনের মানুষটি তবে কে?

হাজারও জল্পনার পর অবশেষে শ্রীময়ী তার মনের মানুষকে প্রকাশ্যে আনলেন। নেট মাধ্যমে শ্রীময়ীর মনের মানুষের দেখা পেলেন নেটিজেনরা। অভিনেত্রী নিজেই তাকে সকলের সামনে তুলে ধরেছেন। ইনস্টাগ্রামের একটি রিল ভিডিওর দৌড়াতে শ্রীময়ীর মনের মানুষের পরিচয় পেয়েছেন নেটিজেনরা। শ্রীময়ী চট্টরাজের মনের মানুষ কে? জানতে মন চাইছে নিশ্চয়ই? তাহলে অবশ্যই শ্রীময়ীর ইনস্টাগ্রামের সেই রিল ভিডিওটি একবার দেখে নিতেই পারেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ফোনে কোনও এক পুরুষের ছবির দিকে মুগ্ধ হয়ে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন শ্রীময়ী। চোখের পলক যেন পড়ছেই না তার। ব্যাকগ্রাউন্ডে বাজতে অরিজিত সিংয়ের বিখ্যাত সেই রোমান্টিক গান “জিতনা তুমহে দেখু, মন ইয়ে না ভরে”। এরপর ধীরে ধীরে মোবাইলের স্ক্রিনটিকে মুখের কাছে নিয়ে এসে স্ক্রিনে থাকা ওই ব্যক্তির ছবিতে ঠোঁট ছুঁইয়ে চুমুও খেলেন শ্রীময়ী। এরপর ধীরে ধীরে মোবাইলের স্ক্রিনটিকে ঘুরিয়ে শ্রীময়ী তার প্রেমিকের চেহারা দেখালেন সকলকে।

তিনি আর কেউ নন, তিনি হলেন সমগ্র বিশ্বের মহিলাদের হার্টথ্রব বলিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)! হ্যাঁ, কোটি কোটি মহিলার মতো শ্রীময়ীও শাহরুখের প্রেমেই মশগুল। তিনিই তার মনের মানুষ। কাঞ্চন অবশ্যই নন। প্রসঙ্গত, কাঞ্চনের সঙ্গে ব্যক্তিগত “হৃদ্যতার সম্পর্ক” নিয়ে গুঞ্জন উঠলে শ্রীময়ী আক্ষেপ ছিল, কোনও এক সুদর্শন নায়কের সঙ্গে নাম জড়ালে তাতেও তিনি খুশি হতেন। তবে “দাদা-বোন”র সম্পর্ক নিয়ে এইভাবে কুৎসা রটানো তার মোটেই পছন্দ নয়।

যদিও মাঝে একবার শুটিং সেটে কাঞ্চন এবং শ্রীময়ীকে “টুম্পা সোনা” গানে একটি টিকটক ভিডিওতে নাচতে দেখেও বহু জল্পনার সৃষ্টি হয়েছিল। সেখানে দেখা যাচ্ছিল যে শ্রীময়ী এবং কাঞ্চন নাচের মাঝেই একে অপরকে জড়িয়ে ধরেছেন। এমনকি শ্রীময়ী কাঞ্চনের গালে চুমুও খাচ্ছিলেন। যা দেখে নেট দুনিয়ায় বিতর্কের আরেকদফা ঝড় ওঠে। তবে শ্রীময়ী অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন, প্রেম করতে হলে কোনও এক সুদর্শন নায়কের সঙ্গেই করবেন। নচেৎ নয়!