বাংলাদেশে পা দিতেই চূড়ান্ত অপমান! চড়-থাপ্পড় খেয়ে ভারতে ফিরলেন নোরা, শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা

বাংলাদেশে পা দিতেই চুলোচুলি! চূড়ান্ত অপমানিত হয়ে ভারতে ফিরলেন নোরা ফাতেহি

সম্প্রতি বাংলাদেশ (Bangladesh) সফরে গিয়েছিলেন ভারতের অন্যতম সেরা আইটেম ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। সেখানে একটি সরকারি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন নোরা। শুধু তাকে দেখবেন বলেই ১৫০০০ টাকার টিকিট কেটে ভিড় জমিয়েছিলেন বাংলাদেশের ভক্তরা। তবে ভক্তদের অভিযোগ নোরা নাকি বাংলাদেশে গিয়ে এক ফোঁটাও নাচেননি। নোরার বাংলাদেশে এই সফর ঘিরে মোটেই খুশি নন ভক্তরা। অন্যদিকে ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শোনালেন নোরা নিজেও।

সম্প্রতি দ্য কপিল শর্মা শো’তে উপস্থিত হয়েছিলেন নোরা। আয়ুষ্মান খুরানার আসন্ন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারের উদ্দেশ্যেই তিনি এসেছিলেন কপিলের শো’তে। সেখানেই তিনি তার বাংলাদেশ সফর নিয়ে এক ভয়ংকর অভিজ্ঞতার কথা শোনালেন। জানালেন একবার বাংলাদেশে শুটিং করতে এসে নাকি সহ অভিনেতার সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন তিনি। ওই অভিনেতা নাকি নোরার গায়ে হাতও তুলেছিলেন।

নোরা বলেন তিনি বাংলাদেশে শুটিং করতে এসেছিলেন যখন তখন এক অভিনেতা তার সঙ্গে খারাপ আচরণ করেন। সেই সময় রাগের বশে নোরা তাকে চড় মেরে বসেন। অন্যদিকে ওই অভিনেতাও নোরার হাতে চড় খেয়ে তাকেও পাল্টা চড় মারেন। বিষয়টা কিন্তু এখানেই থেমে থাকেনি। নোরা এরপর আবার ওই অভিনেতাকে চড় মেরেছিলেন তখন নোরার চুল টেনে ধরেন ওই ব্যক্তি।

এদিকে শুটিং সেটে ধুন্ধুমার কান্ড দেখে পরিচালক নিজে এসে তাদের থামিয়ে দেন। এই ঘটনা কবে ঘটেছিল? কে ছিলেন ওই অভিনেতা? সেসব কথা ফাঁস করেননি নোরা। কপিল প্রশ্ন করেন তিনি ভারতীয় নাকি বাংলাদেশি? সেই প্রশ্নের জবাবটাও এড়িয়ে যান নোরা। বলিউডের আইটেম গার্লের গায়ে হাত! তাও আবার বিদেশের মাটিতে! এই খবর শুনেই তো ক্ষোভের আগুনে ফুঁসছেন ভক্তরা।

তবে এটা ছিল নোরার পুরনো বাংলাদেশ সফরের ঘটনা। সদ্য তিনি আবার বাংলাদেশ গিয়েছিলেন। তবে এবার তাকে নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন বাংলাদেশিরা। কারণ যারা নোরা আসবেন বলে ধরেই নিয়েছিলেন যে তিনি দর্শকদের সামনে নেচে দেখাবেন, তাদের সে আশায় জল পড়েছে। এই বিষয়ে নোরা নিজের মুখে কিছু না বললেও সাফাই দিয়েছেন অনুষ্ঠানের কর্মকর্তারা।

বাংলাদেশের ওই অনুষ্ঠানের কর্মকর্তারা জানান এটি আসলে একটি সরকারি অনুষ্ঠান ছিল এবং সরকারি অনুষ্ঠানে এরকম কোনও নাচের পারফরম্যান্স রাখার অনুমতি ছিল না। তাছাড়া সাত ঘণ্টার বেশি জার্নি করে নোরাও ভীষণ ক্লান্ত ছিলেন। তাই তারা এই বিষয়ে জোরাজুরি করেননি। যদিও ভক্তরা সেসব শুনবেন কেন? ১৫০০০ টাকা খরচ করেও ১৫ সেকেন্ড নোরার নাচ দেখতে না পারার আক্ষেপ উজাড় করে দিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।