বিগ বসে লাস্যময়ী শারীরি আবেদন ও অশালীন ইঙ্গিতপূর্ণ নাচে বিতর্কের ঝড়

কয়েকদিন আগেই শুরু হয়েছে বিগ বসের নতুন সিজন। আর এর মধ্যেই বিতর্কের সূত্রপাত হয়ে গেছে। ‘বিগ-বস’ শো টিকে সম্প্রতি অশালীন বলে বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। এই শো এর একটি খেলা নিয়ে শুরু হয়েছে এইরকম বিতর্ক।

বিগ বসের এই সিজনের  একাধিক খেলার মধ্যে একটি খেলা হচ্ছে বিজেতা  সিদ্ধার্থ শুক্লার মন জয় করার চেষ্টা। গতবারের বিজয়ী প্রতিযোগী হলেন সিদ্ধার্থ শুক্লা। তার মন জয় করবার জন্য মহিলা প্রতিযোগিরা মাঠে নেমে পড়েছেন। এই খেলায় যিনি জয়ী হবেন তাকে দেওয়া হবে ‘ইমিউনিটি’।

এই ইমিউনিটি যিনি পাবেন তাকে কেও শো থেকে বার করতে পারবেন না। আর এই ইমিউনিটি পাওয়ার জন্য প্রত্যেকে সিদ্ধার্থ শুক্লার মন জয় করার চেষ্টা করছেন। আর এই খেলায় অংশগ্রহণ করে প্রতিটি মহিলা প্রতিযোগী পবিত্রা পুনিয়া,রুবিনা দিলায়েক, জাসমিন ভাসিন, নিক্কি তাম্বোলি শারীরিক আবেদন করতে শুরু করেন।

Big Boss Hot

আর খেলার একটি পর্বে দেখা যায় একজন অপরজনের গায়ে জল ছুঁড়ছেন। আর বিগবসে শো এর এই অংশটির প্রোমোতেই আপত্তি উঠেছে নেটিজেনদের তরফ থেকে।

নেটিজেনদের একাংশের অভিযোগ খেলার নাম করে এখানে অশ্লীলতা প্রদর্শন হচ্ছে। কেউ বিগ বসের এই সিজনকে বয়কটের ডাক তুলে লিখেছেন ‘বিনোদনের নামে সস্তা আর অশ্লীল জিনিস তুলে ধরা হচ্ছে এখানে।’ আবার কেউ বলেছেন-‘খেলার নামে এই যে অশ্লীলতা প্রদর্শন  তা মোটেও গ্রহণযোগ্য নয়‌।’

Big Boss Hot

প্রসঙ্গত উল্লেখ্য, বিগ বস হচ্ছে এমন একটি শো যেখানে একাধিক খেলার মধ্য দিয়ে টিকে থাকার লড়াই শেখানো হয়। বিভিন্ন সময় প্রতিযোগীদের বিভিন্ন রকম পরীক্ষা নেওয়া হয়, বিভিন্ন রকম কাজ দেওয়া হয় আর যে সমস্ত কাজ গুলো করতে পারে, যে শেষ অবধি এই খেলায় টিকে থাকে সেই হয় বিজয়ী।

দেখুন সেই ভিডিও :-