নিজেই স্কুটি চালিয়ে নতুন বউ বরকে নিয়ে যাচ্ছে শ্বশুরবাড়ি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সময় বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। কিছু ভিডিও এমন থাকে যা আমাদের তাক লাগিয়ে দেয়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টি ও সে রকম। সচরাচর দেখা যায় যে বিয়ের পর নববধূকে বাইকের পিছনে বসিয়ে বাইক চালিয়ে বাড়ি ফিরছেন বর। কিন্তু শিলিগুড়ির মেয়ে সুদেষ্ণা সরকার এর উল্টোটাই করলেন।

বিয়ের পর বিদায় শেষে বরকে নিজে স্কুটির পিছনে বসিয়ে রওনা দিলেন শ্বশুর বাড়ির উদ্দেশ্যে। ব‌উয়ের এই কান্ড দেখে সকলে হতবাক হয়ে গেলেও বর কৃষ্ণদেব বাবু জানান আগে থেকেই সবটা পরিকল্পিত ছিলো। পেশায় ব্যবসায়ী কৃষ্ণদেব বাবুর কথায়-“সম্বন্ধ করে বিয়ে ঠিক হয়েছিল আমাদের। বিয়ের আগেই নিজের ইচ্ছার কথা জানিয়েছিল সুদেষ্ণা। আমিও রাজি হয়ে যাই। সেইমতো বাসি বিয়ে শেষ হতেই বিয়ের সাজে বেরিয়ে পড়ি। গোটা বিষয়টা যে এতটা উপভোগ করব সত্যি ভাবি নি।”

পরনে লাল হলুদ রঙের বেনারসি গা ভর্তি গয়না আর মাথায় সিঁদুর পরে বর কে স্কুটির পিছনে বসিয়ে সুদেষ্ণা যখন র‌ওনা দিলেন তখন পুরো বিষয়টা ক্যামেরাবন্দি করলেন সুদেষ্ণার দাদা সৌত্রিক বসু। এ প্রসঙ্গে তার বক্তব্য-“বোন স্কুটি চালাতে ভালোবাসে।তাই আমরা কেউ ওর ইচ্ছাতে বাধা দিইনি। এমনকি শ্বশুরবাড়ি থেকেও কোনো বাধা আসেনি। বরং সকল এই বিষয়টি খুবই মজার ছলে নিয়েছেন।”

এরকম একটি অভিনব কীর্তি দেখে সকলে যখন প্রশংসায় পঞ্চমুখ তখন নববধূ সুদেষ্ণা সরকার জানান-স্কুটি চালানোটা তার প্যাশন। বরাবর স্কুটি চালাতে ভালোবাসেন তিনি।আগে থেকেই ভেবে রেখেছিলেন যে নিজের জীবনের গুরুত্বপূর্ণ দিনটিকে আরো বেশি আনন্দ মুখর করে তুলবেন এইভাবে আর এমনটাই করেছেন তিনি।-আর এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সকলে প্রশংসায় পঞ্চমুখ হয়ে গিয়েছেন।