নতুন বৌমাকে ঘিরে শাশুড়ির নাচ! বধূবরণের নতুন স্টাইল ভাইরাল

শ্বাশুড়ি আর বৌমার চিরাচরিত সম্পর্ক এবার বদলাতে চলেছে। বৌমা মানেই খারাপ, শ্বাশুড়িরা সবসময় বৌমাদের খারাপ চোখে দেখেন, খারাপ ব্যবহার করেন এসব ধীরে ধীরে অতীত হতে চলেছে। যার পরিস্ফুটন ঘটছে বারংবার নানান সামাজিক আচার-অনুষ্ঠানে।

এই সকল সামাজিক দিকগুলি ধীরে ধীরে ইঙ্গিত দিতে শুরু করেছে বৌমা এখন আর ছেলের বউ নয়, পরিবারের মেয়েতে পরিণত হচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এরকমই একটি ভিডিও দেখে নেটিজেনরা এমনই মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কলকাতা শহরের একটি জায়গায় নববধূকে শ্বাশুড়িরা বরণ করে নিচ্ছেন নতুন স্টাইলে, একেবারে নেচে গেয়ে। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের কালজয়ী গান ‘এসো মা লক্ষ্মী বসো ঘরে’৷ যে গানটি সাধারনত লক্ষ্মীপূজোয় বাজিয়ে থাকেন বাঙালিরা। চক্রবর্তী বাড়ির শ্বাশুড়িরা এইভাবে নববধূকে বরণ করার দৃশ্য দেখে নেটিজেনদের বক্তব্য নববধূ বরণ নয়, লক্ষ্মী বরণ করছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়া নিয়ে নেটিজেনদের আরও বক্তব্য, এমন শুভ চেতনা সম্পর্কিত ভিডিও বা খবর সমাজে আরও বেশি ছড়িয়ে পড়া উচিত। যাতে করে সকলের মধ্যে থেকে হিংসা, হানাহানির চিন্তা ধারা দূরে সরে যায়। এসকল নতুন নতুন চিন্তা ভাবনার মধ্যেই গড়ে উঠতে পারে সুন্দর সুষ্ঠু সমাজ।

আমাদের বধূবরণ ♥️???#BroKiShaadi

Posted by Priyanka Bardhan on Wednesday, December 4, 2019