বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ অতীত, পুজোতে বাজার কাঁপাতে এল ‘পাকা বাদাম’, রইল ভিডিও

‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান বীরভূমের বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ভাগ্য দিয়েছে বদলে। এই গানের দৌলতে এখন তিনি অনেক বড় সেলিব্রেটি। জনপ্রিয়তার নিরিখে তাকে টেক্কা দেবে এমন সাধ্যি কার? তবে ভুবন বাদ্যকরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বাজারে এসে গেল তার প্রতিদ্বন্দ্বী ‘পাকা বাদাম’ (Paka Badam)। এবার পূজোর আগে নতুন ভাইরাল ভিডিও এল ‘পাকা বাদাম’।

বাদাম কাকু এক সময় তার বাদাম বিক্রি করার জন্য দর্শকদের নজর আকর্ষণ করতে গান বেঁধেছিলেন নিজে নিজেই। সেই গান সোশ্যাল মিডিয়ার নজরে পড়তেই হল ভাইরাল। গান গেয়ে আজ বাড়ি, গাড়ি থেকে আইফোন সবই পেয়েছেন তিনি। এখন বিভিন্ন জায়গাতে ঘুরে ঘুরে স্টেজ পারফরম্যান্স করে তার দিন কাটছে। তবে এখন অবশ্য তার গানের জনপ্রিয়তা অনেকটাই কমে এসেছে।

এখন আর আগের মত ‘কাঁচা বাদাম’ নিয়ে তেমন মাতামাতি হয় না। তার মধ্যে পুজোর আগেই এসে গেল নতুন গান ‘পাকা বাদাম’। গানের তালে সুন্দরী যুবতীর নাচ সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ‘কাঁচা বাদামে’র পর ‘কাঁচা বাদাম ২’ এনে বাজারে ধামাকা দেওয়ার চেষ্টা করেছিলেন ভুবন বাদ্যকর। তবে বাদাম কাকুর সমস্ত লাইম-লাইট কেড়ে নিল এই নতুন পাকা বাদাম গান।

উত্তরপ্রদেশের মেয়ে বংশীকা এই গানের ভিডিওতে রয়েছেন। মহাদেবকে নিয়ে ভাইরাল গান ‘হর হর শম্ভু’ যিনি গেয়েছিলেন সেই ফরমানি নাজ গেয়েছেন ‘পাকা বাদাম’ গানটি। এই গানের নাম অবশ্য পাকা বাদাম নয়। গানের নাম ‘চড়তি জাওয়ানি’। তবে গানের কথার মাঝে রয়েছে ‘পাকা বাদাম’,, যে কারণে গানটি আরও দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে।

নতুন ‘পাকা বাদাম’ গানটি শোনার জন্য দর্শকরা ভিড় জমাচ্ছেন ইউটিউবে। ইউটিউবে মুক্তি পেয়েছে এই গানটি। গানটি ইতিমধ্যেই প্রায় ৪০ লক্ষের কাছাকাছি ভিউ পেয়েছে। লাইক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে ভিডিওতে। বিশেষত বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ গানকে টেক্কা দেওয়ার মত জোরদার প্রতিদ্বন্দ্বী ‘পাকা বাদাম’ গানটি শোনার জন্য নেটিজেনদের মধ্যে প্রবল উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে গান গেয়ে ভাইরাল বাদাম কাকু এখন ইউটিউবেও একজন সেলিব্রিটির মর্যাদা পেয়েছেন। গান গাওয়ার পাশাপাশি তিনি তার দৈনন্দিন জীবন নিয়ে নানা ভিডিও ইউটিউবে আপলোড করে থাকেন। সেগুলো থেকেও বেশ ভালই ভিউ পান তিনি। শুধুমাত্র পশ্চিমবঙ্গের মধ্যে নয় বাংলার বাইরেও বাদাম কাকুর অনেক গুণগ্রাহী রয়েছেন।