নতুন কোন কোন ছবি মুক্তি পাচ্ছে ‌এই মাসে, আসছে দক্ষিণের মহাধামাকা

একগুচ্ছ নতুন ছবি মুক্তি পাচ্ছে এই মাসে, আসছে দক্ষিণের মহা ধামাকা

প্রতিবছরের মত এই বছরেও দীপাবলি (Deepavali) উপলক্ষে বলিউড (Bollywood) থেকে দর্শকদের জন্য থাকছে মহা ধামাকা। হাতে আর খুব বেশিদিন বাকি নেই। গোটা দেশ এখন আলোর উৎসবে সেজে ওঠার প্রস্তুতি নিচ্ছে। বলিউডেও এর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল অনেক আগেই। দীপাবলি উপলক্ষে দর্শকদের জন্য বলিউডের তরফ থেকে রয়েছে একাধিক উপহার। এই মাসেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত বেশ কিছু ছবি (Upcoming Bollywood Movies)।

অক্ষয় কুমার, অজয় দেবগন, থেকে সিদ্ধার্থ মালহোত্রাদের নিয়ে আসছে বেশ কিছু ছবি। এই বছর বলিউডের ভাঁড়ারে তেমন ভাল ছবি নেই। ‘ব্রহ্মাস্ত্র’, ‘গঙ্গুবাই কাথিয়াবাড়ি’ ভাল ব্যবসা করলেও বলিউডের প্রতি সাধারণের ক্ষোভ এখনও কাটেনি। তার উপর আবার ঝুলছে বয়কটের খাড়া। বয়কটের ভয় দূরে রেখে নতুন উদ্যমে কাজ হচ্ছে বলিউডে। এক নজরে দেখে নিন এই মাসের শেষে কোন কোন বলিউড এবং দক্ষিণী ছবি মুক্তি পাবে।

হর হর মহাদেব (Har Har Mahadev) : ভারতবর্ষের প্রথম মারাঠি বহুভাষিক ছবি হতে চলেছে ‘হর হর মহাদেব’। ইদানিং ভারতবর্ষে দক্ষিণী ছবির দাপট যেভাবে বাড়ছে তাতে মারাঠি ইন্ডাস্ট্রিও এবার কোমর বেঁধে নামছে। ছবিটি আগামী ২৫শে অক্টোবর মুক্তি পাবে। এই ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, এবং কন্নড় ভাষাতেও ডাবিং করা হয়েছে। গোটা দেশজুড়ে এবার হল কাঁপাতে আসছে এই মারাঠি ছবি।

এই ছবিটি বানিয়েছেন পরিচালক অভিজিৎ দেশপান্ডে। ছবিতে অভিনয় করেছেন সুবোধ ভাবে, শরদ কেলকার, সায়লি সঞ্জীব, অম্রুতা খানভিলকর এবং অন্যান্যরা। দীপাবলীর আগে মহাদেবকে নিয়ে এই ছবি নিঃসন্দেহে বক্স অফিসে ঝড় তুলবে বলে আশাবাদী সিনে নির্মাতারা।

রাম সেতু (Ram Setu) : এই বছর অক্ষয় কুমারের পরপর ছবি ফ্লপ হয়েছে। তবে তাতে মোটেই হতদ্যম হয়ে পড়েননি খিলাড়ি কুমার। পৃথ্বীরাজ চৌহান, রক্ষা বন্ধন ফ্লপ হয়েছে তো কী হয়েছে? দীপাবলি উপলক্ষে ভগবান শ্রী রামের উপর ভরসা রেখে অক্ষয় কুমার আনছেন তার পরবর্তী ছবি রাম সেতু। অক্ষয় কুমার ছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরাত ভরুচা, সত্য দেব এবং নাসের এই ছবিতে অভিনয় করেছেন। ছবিটি মুক্তি পাবে আগামী ২৫শে অক্টোবর।

থ্যাঙ্ক গড (Thank God) : অজয় দেবগণ এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এই ছবিটিও রয়েছে তালিকাতে। ছবিতে চিত্রগুপ্তের ভূমিকায় রয়েছেন অজয় দেবগন। একটি বিশেষ ভূমিকাতে রয়েছেন রকুলপ্রীত সিং। ছবির প্রোমো শেয়ার হওয়ার পরই কার্যত সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে গিয়েছিল। ফ্যান্টাসি কমেডি নির্ভর এই ছবিটিকে ঘিরে দর্শকদের মধ্যে তুমুল উন্মাদনা রয়েছে।