‘এই ছেলের বাবা কে’, ক্রমাগত প্রশ্নবাণে জর্জরিত ‘সন্তানসম্ভবা’ নুসরত নিলেন চরম সিদ্ধান্ত

যশ-নুসরত-নিখিল, এই ত্রিকোণ প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বিগত বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে রয়েছে। প্রথমদিকে অবশ্য নুসরাত এবং নিখিলের দাম্পত্য সম্পর্ক বেশ চর্চায় ছিল। তাদের প্রেম থেকে শুরু করে বিয়ে পর্যন্ত গল্পটা যেন যে কোনও রূপকথার গল্পকেও হার মানিয়ে দিতে পারে। সমাজের ঘেরাটোপের বাইরে বেরিয়ে, পারিবারিক প্রতিকূলতাকে জয় করে নুসরাত এবং নিখিল জৈনের সম্পর্কের অগ্রগতি সমাজে বেশ ছাপ ফেলে দিয়েছিল।

তবে দাম্পত্য জীবন শুরু হওয়ার পরপরই ঘটলো ছন্দপতন। অনস্ক্রিন তারা যতই নিজেদের “হ্যাপি কাপল” হিসেবে প্রমাণ করার চেষ্টা করুন না কেন, আদতে তাদের সম্পর্কের ফাটল কিন্তু কোনও ভাবেই লুকিয়ে রাখা সম্ভব হয়ে উঠলো না। বিবাহিত জীবন শুরু হওয়ার ঠিক দেড় বছরের মাথাতেই নুসরাতের জীবন থেকে সরে গেলেন নিখিল। তার বদলে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেই নুসরাতের বিশেষ সখ্যতা গড়ে উঠলো।

যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা যত বাড়তে লাগলো, নিখিলের সঙ্গে তার দূরত্ব ততই বৃদ্ধি পেল। নিখিলের থেকে আলাদা হয়ে বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করলেন অভিনেত্রী! এদিকে সেই ফ্ল্যাটে যশের আনাগোনাও চলতে লাগলো। দুজনকে প্রায়শই একইসঙ্গে দেখা যেতে লাগলো সোশ্যাল মিডিয়ায়। রাজস্থানের আজমির শরিফেও টলিউডের এই জুটিকে একসঙ্গে দেখে জল্পনা বাড়লো বৈ কমলো না।

যশ-রতের সম্পর্ক হালফিলে এক নতুন বিতর্কের রূপ ধারণ করেছে। সন্তানসম্ভবা অভিনেত্রী নুসরাত জাহান! তবে তার এই সন্তানের পিতৃত্বের দাবি অস্বীকার করেছেন স্বামী নিখিল জৈন। সোশ্যাল মিডিয়ায় যখন এই নিয়ে চরম গুঞ্জন উঠেছে তখন অবশেষে সোশ্যাল মিডিয়াতেই একটি পোস্ট করলেন নুসরাত। শুক্রবার রাতে নুসরাতের ইনস্টাগ্রামে পোস্টে ফুটে উঠল একটি ফুলের ছবি! সেই ফুলের নিচে অভিনেত্রী লিখেছেন, “তুমি তোমার মতো করেই বেড়ে ওঠো”!

Nusrat Jahan Instagram Story

নুসরাতের হবু সন্তানকে কেন্দ্র করে যখন চারিদিকে এত মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে, তখন অভিনেত্রীর এই পোস্টকে কেন্দ্র করেও বহু বিতর্ক দানা বাঁধছে। অভিনেত্রী অবশ্য নিজমুখে এখনও হবু সন্তানকে নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তবে শুক্রবার রাতের এই পোস্ট থেকেই কার্যত অনেক কিছু অনুমান করে নিচ্ছেন নেটিজেনরা। নেটিজেনদের অনুমান, এভাবেই হয়তো নুসরাত প্রকাশ্যে তার জীবনের নতুন এবং সব থেকে স্পেশাল অতিথিকে নিয়ে বিশেষ বার্তা দিতে চাইলেন !

Nusrat Jahan Instagram Story

আরও পড়ুন : ‘এই সন্তানের বাবা আমি নই’, নুসরত সন্তানসম্ভবা হতেই সাফ জানিয়ে দিল স্বামী নিখিল

সেই বিতর্ক আরও উস্কে দিল শনিবারের একটি পোস্ট।  শনিবার অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি স্টোরি নজরে এল নেটাগরিকদের। ‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের স্টোরিতে। সেখানে দেখা যাচ্ছে  ছবির নায়ক বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’। ছবিতে নায়িকা বলছেন, ‘‘তুমি চাও না আমি আসি?’’ নায়ক উত্তর দিলেন, ‘‘না।’’।

আরও পড়ুন : সন্তানসম্ভবা নুসরত জাহান, যশরতের জীবনে আসছে নতুন অতিথি, মুখ খুললেন প্রাক্তন স্বামী

কেন এমন সংলাপ তুলে ধরলেন অভিনেত্রী? কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তাঁর? কার জন্য বিরহী নুসরত? তাহলে কী অভিনেত্রী চান না এই সন্তান পৃথিবীতে আসুক? অভিনেত্রীর অনুরাগীদের মনে দানা বাঁধছে নানান প্রশ্নের ভিড়।