বাড়ির দেওয়াল থেকে চুঁইয়ে পড়ছে জল, বাড়ি ছেড়ে ভাড়াবাড়িতে থাকছেন হৃত্বিক

বলিউড (Bollywood) তারকাদের ব্যক্তিগত জীবনে কী ঘটে চলেছে, তারা কোথায়, কেমন ভাবে, কার সঙ্গে দিন কাটাচ্ছেন, সেই নিয়ে সাধারণ মানুষের আগ্রহ বরাবর প্রবল। আর বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন (Hrithik Roshan) হলে তো কথাই নেই। পুরুষ-মহিলা নির্বিশেষে হৃত্বিকের ইনস্টাগ্রাম প্রোফাইলে সব সময় নজর রেখে চলেন নেটিজেনরা। আর তা করতে গিয়েই সম্প্রতি ধরা পড়লো এক আশ্চর্য ব্যাপার।

বুধবার সকালে প্রাতরাশ টেবিলে বসে হৃত্বিক রোশন একটি ছবি শেয়ার করেন নেট দুনিয়ায়। সেই ছবিতে নিজের মায়ের সঙ্গে সেলফি নিয়েছেন তিনি। একটি বড় আয়নায় ধরা পড়েছে তার মা পিঙ্কি রোশনের প্রতিচ্ছবি। বুধবার সকালে ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলেন তিনি। আর সেখানে দাঁড়িয়েই ছেলের মোবাইলের ক্যামেরায় ধরা দিয়েছেন পিঙ্কি। মায়ের সাথে এভাবেই সেলফি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করে দিয়েছেন হৃত্বিক।

এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার মায়ের সঙ্গে অলস প্রাতঃরাশের সময়। সুপ্রভাত। বুধবার, রবিবারের মতো সুন্দর অনুভূতি। এটা দেখে আপনিও নিজের মাকে গিয়ে জড়িয়ে ধরুন।” মা-ছেলের এমন মিষ্টি মুহূর্তের একটি ছবি নেটিজেনদের নজরে পড়বে না তা কি কখনো হয়? কিন্তু এত মিষ্টি একটি মুহূর্ত থাকতেও নেটিজেনদের নজর কেড়েছে অন্য কিছু। যা নেটিজেনদের রীতিমতো অবাক করে দিয়েছে।

এই ছবিতে হৃত্বিক এবং তার মা পিঙ্কি রোশন ছাড়াও তাদের বাড়ির দেওয়ালটিও ধরা পড়েছে। সেই স্যাঁতস্যাঁতে দেওয়ালের রঙচটা দৃশ্য নেটিজেনদের নজরে বড়ই দৃষ্টিকটু ঠেকেছে। হৃত্বিক রোশনের বাড়ির হাল তো এমন হওয়ার কোনও কারণ নেই! হৃত্বিকের বাড়ির দেওয়ালের প্রতি ইঙ্গিত করে জনৈক নেটিজেন কমেন্ট করেছেন, “ভালো করে দেখুন হৃত্বিক রোশনের বাড়ির স্যাঁতসেঁতে দেওয়াল”!

হৃত্বিক রোশনের বাড়ির দেওয়ালের এমন অবস্থা দেখেই মন খারাপ হয়ে যায় নেটিজেনদের। নেটিজেনদের এই কমেন্ট হৃত্বিকেরও নজর এড়িয়ে যায়নি। উত্তরে হৃত্বিক লেখেন, “আপাতত ভাড়া বাড়িতে আছি, খুব শীঘ্রই নিজের বাড়িতে ফিরে যাব”।

উল্লেখ্য, গত বছরের অক্টোবর মাসেই জুহু-ভারসোভাকে ৩টি ফ্লোর মিলিয়ে ১০০ কোটির অ্যপার্টমেন্ট কিনেছেন হৃত্বিক রোশন। কিন্তু এখনও পর্যন্ত সেই ফ্ল্যাট পুরোপুরি সাজানো হয়ে ওঠেনি। তাই হৃত্বিক এবং তার পরিবার এখন ভাড়া বাড়িতেই এসে উঠেছেন। জানলে হয়তো অবাক হবেন, এমন স্যাঁতস্যাঁতে বাড়িতে থাকার জন্য মাসে মাসে ৮.২৫ লক্ষ টাকার ভাড়া গুনতে হচ্ছে হৃত্বিককে।