আলু পোস্ত অতীত, খোলামেলা ব্লাউজে মাছ, বেগুনি, পিঁয়াজি ভেজে ফের ভাইরাল স্বল্পবসনা বৌদি

খোলামেলা ব্লাউজে উন্মুক্ত যৌবন ; মাছ, বেগুনি, পিঁয়াজি ভেজে ভাইরাল স্বল্পবসনা বৌদি

Netizens are Crazy over Bold Boudies of Unique Village Food

খোলা প্রকৃতির বুকে শাড়ি পরে‌ খোলামেলা ব্লাউজে (Bold Blouse) রান্না শেখাচ্ছেন স্বল্পবসনা সুন্দরীরা। স্বভাবতই রান্না শেখার মতো ছাত্রের অভাব নেই কোনও! এমন রান্নার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার হতেই শোরগোল ফেলে দেয়। ভিডিও দেখার জন্য হামলে পড়েন নেটিজেনদের একাংশ। বলা বাহুল্য, রান্না শেখার জন্য নয়, স্বল্পবসনা সুন্দরীদের দিকেই তাদের আকর্ষণ। ইউটিউব (YouTube) চ্যানেল ইউনিক ভিলেজ ফুডের (Unique Village Food) নাম শোনেননি এমন খাদ্য রসিকের সংখ্যা হাতেগোনা।

এখানে প্রথমে খোলামেলা ব্লাউজে রান্না শেখাতেন রিম্পি নামের এক সুন্দরী। এই চ্যানেলে আলু পোস্ত (Aloo Posto) রান্না শিখিয়ে ভাইরাল হয়েছিলেন তিনি। নেটিজেনরা ভালোবেসে তার নাম দেন আলুপোস্ত বৌদি। তবে এখন আর এই প্ল্যাটফর্মে দেখা যায় না তাকে। এমনকি লক্ষ্য লক্ষ্য ভিউ পাওয়া তার আলু পোস্ত রান্নার ভিডিওটিও উধাও হয়েছে। তবে চ্যানেলে রান্না শেখানো কিন্তু থেমে নেই। রিম্পি বদলে জায়গা করে নিয়েছেন আরও দুই সুন্দরী।

মধু আর বর্ষা, ইউনিক ভিলেজ ফুডের ২ নতুন সুন্দরী রাঁধুনী। সুন্দরী বাঙালি কন্যেরা শাড়ি পরে খোলামেলা ব্লাউজে ঝড় তুলছেন ইউটিউবে। তাদের একের পর এক রান্না হিট। লাল শাক আর কলমি শাক রান্না শিখিয়ে এই প্ল্যাটফর্মে প্রথম যাত্রা শুরু করেন মধু আর বর্ষা। মধুর রান্না করা লালশাকের ভিডিওটি আপলোড হয়েছিল ১৫ই নভেম্বর। লক্ষ লক্ষ ভিউ পেয়েছে সেই ভিডিওটি। রান্নার তুলনায় রাঁধুনির দিকেই যে সকলের নজর তা আর আলাদা করে বলে দিতে হয় না।

একইভাবে বর্ষার রাঁধা কলমি শাকের রেসিপিও দারুণ হিট নেট পাড়ায়। কিন্তু ইদানিং যেন জনপ্রিয়তা হারিয়ে ফেলছে ইউনিক ভিলেজ ফুড। নভেম্বর মাসের পরেও বেশ কিছু রান্নার ভিডিও আপলোড হয়েছে চ্যানেলে। তবে এখন যেন সুন্দরী রাঁধুনীদের হটনেস দর্শকদের আর টানতে পারছে না। অনেক আগেই আলু পোস্ত ভিডিও ডিলিট হয়েছে। উল্লেখ্য, অন্যান্য রাঁধুনিদের রান্নার ভিডিও অবশ্য আলু পোস্ত রেসিপির মতো এতটাও জনপ্রিয়তা পায়নি।

তবে এইভাবে খোলামেলা ব্লাউজে মহিলাদের যৌবন প্রদর্শন করে ভিডিও ভাইরাল করার বিপক্ষে বারবার সোচ্চার হয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকেই এই প্রবণতাকে অপছন্দ করেছেন। নভেম্বর মাসের পরও মাছ ভাজা, বেগুনি ভাজা, পেঁয়াজি ভাজার রেসিপি শেয়ার হয়েছিল চ্যানেলে। কিন্তু এই ভিডিওগুলি আর ততটা ভাইরাল হয়নি। তাহলে কি জনপ্রিয়তা হারাচ্ছে ইউনিক ভিলেজ ফুড? উদ্ভিন্ন যৌবনা সুন্দরীদের হটনেস নিয়ে নেটিজেনদের উন্মাদনা এখন তলানীতে।