নেতাজি ধারাবাহিকের সেই ছোট্ট অঙ্কিত এখন দেখতে কেমন হয়েছে দেখুন

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ছোট্ট নেতাজি

Netaji Actor Ankit Majumder Coming With New Webseries And Serial

জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত হয়েছিল নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবনী অবলম্বনে একটি সিরিয়াল। দেশনায়ককে আরও ভালো করে চিনে নেওয়ার জন্য সেই সময় দর্শকরা রীতিমতো মুখিয়ে বসে থাকতেন ধারাবাহিকের জন্য। সেই ‘নেতাজি’ (Netaji) ধারাবাহিকে সুভাষচন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন ছোট্ট অঙ্কিত মজুমদার (Ankit Majumder)। আজ সে কিন্তু রীতিমতো বড় হয়ে গিয়েছে।

শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পা রেখে নিজেকে প্রমাণ করেছে অঙ্কিত। নেতাজি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার অনেক আগেই তাকে ধারাবাহিক থেকে বিদায় নিতে হয়েছিল। তার জায়গায় এসেছিলেন অভিষেক বসু। কিন্তু ছোট্ট নেতাজিকে আজও মনে রেখেছেন দর্শকরা। আজ সে কোথায়, কী করছে জানেন?

অঙ্কিত মজুমদার এখন অষ্টম শ্রেণীতে পড়াশোনা করছে। পড়াশোনার পাশাপাশি অভিনয়ও করছে সে। ছোটতে তো দারুণ দুষ্টু ছিল অঙ্কিত। বড় হয়ে তার দুষ্টুমি আরও বেড়েছে। নিজের মুখেই সে কথা স্বীকার করেছে অঙ্কিত। ছোট পর্দা ছেড়ে ডিজিটাল পর্দায় পা রাখতে চলেছে সে। আসন্ন ওয়েব সিরিজ ‘জনি বনি’তে বনির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

এই চরিত্র অনুযায়ী সে একজন বড় দাবাড়ু। তার চরিত্রের মধ্যে বেশ একটা গোয়েন্দা গোয়েন্দা ব্যাপার আছে, তাই সে বেশ খুশি। সংবাদমাধ্যমের কাছে অঙ্কিত জানিয়েছে ওয়েব সিরিজের গল্প অনুসারে সে নতুন কেস পেয়েছে, যেখানে দাবা খেলার বুদ্ধি কাজে লাগিয়ে সে কেস সমাধানের চেষ্টা করবে। তবে দর্শকদের জন্য আরও একটা বড় সুখবর শুনিয়েছে সে।

শীঘ্রই নতুন ধারাবাহিকে দেখা যাবে অঙ্কিতকে। খুব তাড়াতাড়ি স্টার জলসাতে আসছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে তাকে। বড় হয়ে বড় অভিনেতা হওয়ার পাশাপাশি লেখক হতে চায় অঙ্কিত। নিজের এই দুই স্বপ্ন পূরণ করার লক্ষ্যে এগোচ্ছে সে।