কুটনী বৌদির চরিত্র আর নয়! নতুন পেশা নিয়ে ফেললেন ‘নিম ফুলের মধু’র মৌমিতা

কুটনী বৌদির চরিত্র আর নয়! নতুন পেশা নিয়ে ফেললেন ‘নিম ফুলের মধু’র মৌমিতা

মানসী সেনগুপ্ত (Manosi Sengupta), বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীকে সিরিয়ালপ্রেমীরা প্রায় সকলেই চেনেন‌। প্রধানত খল চরিত্রেই অভিনয় করতে দেখা যায় তাকে। এই যেমন বর্তমানে জি বাংলাতে ‘নিম ফুলের মধু’তে (Neem Phooler Madhu) মৌমিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্রের জন্য অবশ্য তাকে কিছু কম কটাক্ষ শুনতে হয় না। দর্শকরা তাকে প্রকাশ্যে গালাগালিও দিচ্ছেন।

‘নিম ফুলের মধু’তে মৌমিতার চরিত্রটি খুবই নিখুঁতভাবে নিজের অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলছেন মানসী। পর্ণার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে সে। পর্ণার শাশুড়ি কৃষ্ণাকে হাতে রেখে তাকে ভুল বুঝিয়ে কিংবা উস্কিয়ে নিজের কাজ হাসিল করার চেষ্টা করে। পর্দায় তার অভিনয় দেখে দর্শকদের খুব রাগ হয়। তবে দর্শকদের এই ঘৃণা এবং রাগ গ্রহণ করে নিয়েছেন মানসী।

Manosi Sengupta

তবে সিরিয়ালের ‘কুটনী বৌদি’ মানসী কিন্তু বাস্তবে মোটেও এমন মানুষ নন। বাস্তবে তিনি বিবাহিত এবং স্বামী ও সন্তান নিয়ে সুখে সংসার জীবন অতিবাহিত করছেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন তিনি। তবে অভিনয়ের মাঝে এবার এক নতুন পেশাও নিয়ে ফেললেন তিনি। কুটনি বৌদি হয়ে আর নয়, এবার তাকে নতুন রূপে দেখবেন দর্শকরা।

মানসী সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি খুব শীঘ্রই একটি নতুন শোয়ের সঞ্চালনা করতে চলেছেন। বিনোদন দুনিয়াতে কেরিয়ার শুরু করার পর অবশ্য তিনি শোয়ের সঞ্চালক হিসেবেই কাজ করতেন। এবার নতুন শো ‘টক ঝাল টকস’ নিয়ে ফের সঞ্চালক হিসেবে কাজ শুরু করতে চলেছেন তিনি। তার এই শোয়ের সম্প্রচার হবে ইউটিউবে।

Manosi Sengupta

তবে তাই বলে এই নয় যে তিনি অভিনয় ছেড়ে দেবেন। টক শোয়ের সঞ্চালনা করলেও নিম ফুলের মধুতেও তিনি আগের মতই অভিনয় করবেন। কারণ যতই তার চরিত্রটিকে নিয়ে সমালোচনা হোক না কেন, তিনি কিন্তু এটা বেশ উপভোগ করেন। টানা প্রায় পাঁচ বছর তিনি নেগেটিভ চরিত্রই বেশি করেছেন। তাকে অনেক ট্রোলের শিকার হতে হয়েছে এর জন্য।

আরও পড়ুন : ভারতের সবথেকে জঘন্য সিরিয়াল কোনটি? প্রকাশ্যে এল সমীক্ষার ফলাফল

Manosi Sengupta

আরও পড়ুন : আচমকাই সিরিয়াল ছেড়ে দিলেন জগদ্ধাত্রীর এই অভিনেত্রী! মাথায় হাত দর্শকদের

এই প্রসঙ্গে সাক্ষাৎকারে মানসী জানিয়েছিলেন, ‘‘সত্যি বলতে, আমার নেগেটিভ চরিত্রে কাজ করতে বেশ মজা লাগে। আমাকে দেখে লোকজন গালিগালাজ করে, ট্রোল করে। আমি সাধারণ ছবি পোস্ট করলে সেটা নিয়েও আমাকে ট্রোল করে। টানা পাঁচ বছর ধরে আমি এই গ্রে শেডের অভিনয় করে যাচ্ছি, তিনি এগুলো গা সওয়া হয়ে গেছে। তবে একজন অভিনেত্রী হিসেবে এটাই আমার সার্থকতা’’।