কবে কোন স্লটে আসছে নীল-তিয়াসার ‘বাংলা মিডিয়াম’, বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

আসছে নীল-তিয়াসার নতুন সিরিয়াল বাংলা মিডিয়াম, সম্প্রচারের দিন ও সময় জেনে নিন

BANGLA MEDIUM

এক বছর আগে থেকেই নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াসা লেপচার (Tiyasha Lepcha) নতুন একটি সিরিয়াল আসার খবর মিলেছিল স্টুডিও পাড়া থেকে। এই জুটিকে দর্শকরা দেখেছেন জি বাংলা ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে। দীর্ঘ সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিক থেকেই দারুণ জনপ্রিয়তা পায় নিখিল-শ্যামা ওরফে নীল-তিয়াসার জুটি।

কৃষ্ণকলি বন্ধ হয়েছে প্রায় এক বছর হল। দর্শকরা মিস করছিলেন তাদের পছন্দের জুটিকে। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আবারও পর্দায় একসঙ্গে জুটি বেঁধে ফিরছেন নীল এবং তিয়াসা। তবে এবার জি বাংলাতে নয়, তাদের এই নতুন সিরিয়াল আসছে স্টার জলসায় (Star Jalsha)। ধারাবাহিকের নাম বাংলা মিডিয়াম (Bangla Medium)।

আসন্ন এই ধারাবাহিকে ইংরেজি মিডিয়াম এবং বাংলা মিডিয়ামের লড়াই দেখানো হবে। এখানে তিয়াসা এক গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন যিনি গ্রামের ছোট ছোট ছেলে মেয়েদের পড়ান। ধারাবাহিকের নায়িকা অর্থাৎ তিয়াসা চাকরির খোঁজ করছেন। চাকরির খোঁজ করতে করতে একটি বড় ইংরেজি মিডিয়াম স্কুলের চাকরির প্রস্তাব আসে তার কাছে।

এদিকে ধারাবাহিকের নায়ক অর্থাৎ নীল হলেন সেই বড় ইংরেজি মিডিয়াম স্কুলের কর্ণধার। তিনি এবং তার দিদি মিলে এই প্রতিষ্ঠানকে দেশের সবথেকে বড় ইংরেজি মাধ্যম স্কুলে পরিণত করেছেন। সেখানেই এবার চাকরি করতে আসবেন বাংলা মিডিয়ামে পড়াশোনা করা নায়িকা। তিনি বাংলা মিডিয়ামে পড়েছেন বলে তাকে নাকি বিয়ে করতে আসেনি পাত্রপক্ষ!

এবার সেই মেয়েই গ্রাম থেকে শহরে গিয়ে ইংরেজি মিডিয়াম স্কুলের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান পড়াবে। প্রমাণ করে দেবে বাংলা মিডিয়াম ইংরেজি মিডিয়ামের থেকে কম নয়। বাংলা মিডিয়ামে পড়াশোনা করেও ইংরেজি মিডিয়াম স্কুলের বিজ্ঞানের শিক্ষিকা হওয়া যায়। ধারাবাহিকের এই প্রোমো থেকে গল্পের যেটুকু আন্দাজ মিলেছে তাতে খুশি দর্শকরা। এখন শুধু তারা ধারাবাহিকটিকে টিভির পর্দায় দেখতে চান।

প্রোমো যখন এসে গিয়েছে তখন নিশ্চিতভাবেই ধারাবাহিকের শুটিংও শুরু হয়ে গিয়েছে। আর খুব বেশি দেরি নয়, নভেম্বর মাস থেকেই টেলিভিশনের পর্দায় ফুটে উঠবে নীল-তিয়াসার ম্যাজিক। ৭ ই নভেম্বর, ১৪ই নভেম্বর বড়জোর ২১শে নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে দর্শকদের। যতদূর জানা যাচ্ছে, হয় সন্ধ্যে ৬.৩০ টায় ‘সাহেবের চিঠি’ অথবা রাত ৮.৩০টায় ‘মাধবীলতা’কে সরিয়ে আসবে বাংলা মিডিয়াম। কারণ এই দুই ধারাবাহিকের টিআরপিই এখন বাকিদের তুলনায় দুর্বল।