নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেখুন ছবি

শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে আইবুড়ো ভাত খাওয়ার জন্য অঙ্কুশ ঐন্দ্রিলার বাড়িতে হাজির নীল তৃণা। বছরের শুরুতেই ৯ই জানুয়ারি বলিউডি স্টাইলে সেরে ফেলেছেন বাগদান। আগামী ৪ঠা ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের তারকা জুটি তৃণা সাহা (Trina Saha) এবং নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)।

বিয়ের বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে শুরু হয়ে গেছে কাউন্টডাউন। বিয়ের অন্যান্য প্রস্তুতি ও অন্যান্য ব্যস্ততারর মাঝেই চলছে আইবুড়ো ভাত খাওয়ার নিয়ম। এমন সবাই আইবুড়ো ভাত এর অনুষ্ঠানে খোশমেজাজে দেখা গেল তাদের। টলি টাউনের এই তারকা জুটিকে আইবুড়ো ভাত খাওয়ালেন টলি টাউনেরই আরেক বহু প্রিয় তারকা জুটি।

নিল এবং টিনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তবে শুধু অঙ্কুশ এবং ঐন্দ্রিলা নয় তারকা মহলের বিভিন্ন জায়গা থেকেই আইবুড়ো ভাত খাওয়ার নেমন্তন্ন পাচ্ছেন তারা।তবে এই প্রথম নয় এই দুটি জুটিকে আগেও বিভিন্ন পার্টিতে একসাথে দেখা গেছে।

কৃষ্ণকলির সেটেও নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য আইবুড়ো ভাত খাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শ্যামা,কৃষ্ণ,মাম সহ পুরো অনস্ক্রিন পরিবারের সাথে বাঙালি রীতি মেনে আইবুড়ো ভাত খাওয়ার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন নীল ভট্টাচার্য। এর আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে আইবুড়ো ভাত খাওয়ার অন্যান্য ছবি আপলোড করেছেন তৃণা সাহা।

এর আগেও আইবুড়ো ভাতের অনুষ্ঠানের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা সাহা। তৃণা আগেই বলেছেন মনেপ্রাণে বাঙালি তিনি। তার আইবুড়ো ভাতের অনুষ্ঠানেও কাঁসার থালায় বিভিন্ন ভাজা ডাল পনির মাছ চাটনি পাপড় পায়েস পায়েস ইত্যাদি বাঙালি খাবারই দেখা গেছে। অর্থাৎ এবার শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)