কৃষ্ণকলি’তে আর দেখা যাবে না নিখিলকে, শেষ হচ্ছে নিখিলের জার্নি

জি বাংলায় সম্প্রচারিত “কৃষ্ণকলি” (Krishnakoli) ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে দীর্ঘ বেশ কয়েক বছর ধরে প্রতিদিনের ৭-৭.৩০ টার স্লটে কৃষ্ণকলি নিজের জায়গা ধরে রেখেছে। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র “নিখিল” এবং “শ্যামা”র জুটি অর্থাৎ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াসা রায়ের (Tiyasha Roy) অভিনয়ের জাদুতে কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয়তা দিন প্রতিদিন বেড়েছে বৈ কমেনি। তার উপর আবার ধারাবাহিকের গল্পের পরতে পরতে টানটান উত্তেজনা তো রয়েইছে।

এই ধারাবাহিকের প্রধান জুটি অর্থাৎ “শ্যামা” এবং “নিখিল” এর জুটি বরাবর দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে। ধারাবাহিকের নায়িকা চরিত্র “শ্যামা”র ত্বকের রঙ শ্যামলা, তবে সে অসাধারন গান গায়। “শ্যামা” যাতে গানের জগতে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে পারে, তার জন্য “নিখিল” এর সমর্থন সর্বদাই তার সঙ্গে ছিল। এছাড়াও পরিবারের বিভিন্ন সদস্যের ষড়যন্ত্রের বিরুদ্ধেও “নিখিল” এবং “শ্যামা” এতদিন একজোট হয়ে লড়াই করেছে, এবং সমস্ত ষড়যন্ত্র কাটিয়ে উঠতে পেরেছে।

তবে ধারাবাহিকে “শ্যামা” এবং “নিখিল” জুটির সফর এবার শেষ হতে চলেছে। সম্প্রতি প্রকাশিত হয়েছে “কৃষ্ণকলি” ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে বন্দুকের গুলিতে আহত হয়েছে “নিখিল”। সূত্রের খবর, ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী “নিখিল” এর মৃত্যু দেখানো হবে এবার। যার ফলে স্বভাবতই “কৃষ্ণকলি” ধারাবাহিকের অনুরাগীদের মন ভীষণ খারাপ। তার উপর আবার তারা এই আশঙ্কাও করছেন যে ধারাবাহিকের নায়ক যেখানে মৃত, সেখানে ধারাবাহিকটিও কি এবার শীঘ্রই শেষ হয়ে যাবে?

না, “কৃষ্ণকলি”র অনুরাগীদের কিন্তু মন খারাপের কোনও কারণ নেই। আবার ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া নিয়ে আতঙ্কিত হওয়ারও কোনও কারণ নেই বলেই জানাচ্ছেন ধারাবাহিকের নির্মাতারা। ধারাবাহিকে “নিখিল” সফর এখানেই শেষ। তবে “শ্যামা” এবং তার দুই পুত্র-কন্যা অর্থাৎ “কৃষ্ণা” ও “শিবা”কে কেন্দ্র করেই এবার এগিয়ে যাবে গল্পের গতিপথ। তার উপর আবার “নিখিল” এর মেজদার ষড়যন্ত্রও প্রকাশ পাওয়া এখনও বাকি।

সাম্প্রতিক ঘটনাবলী অনুসারে, “শ্যামা-নিখিল” এর সন্তান হিসেবে “শিবা”কে “চৌধুরী পরিবার” এর উত্তরাধিকার হিসেবে দেখানো হলেও জানা যাচ্ছে যে “শিবা” “নিখিল-শ্যামা”র ছেলে নয়। স্রেফ সম্পত্তির লোভেই “শিবা”কে সাজিয়ে আনা হয়েছে “নিখিল-শ্যামা”র ছেলে হিসেবে। সেকথা এতদিনে জেনে গিয়েছেন দর্শক। আর এই ষড়যন্ত্রের পেছনে যার হাত রয়েছে, তিনি “নিখিল”র মেজদা। সেই রহস্যের সমাধান এখনও হয়নি। অতএব ধারাবাহিকটি এখনই শেষ হচ্ছে না।

তবে হ্যাঁ, এবার থেকে ষড়যন্ত্রের বিরুদ্ধে “শ্যামা”কে একাই লড়াই চালিয়ে যেতে হবে। তার সঙ্গেই অবশ্য “নিখিল-শ্যামা”র জুটি এবার মিস করতে হবে দর্শককে। তবে “নিখিল” অর্থাৎ নীল ভট্টাচার্যের অনুরাগীদের জন্যেও রয়েছে একটি দারুণ সুখবর। শীঘ্রই নতুন একটি ধারাবাহিকে নায়কের ভূমিকায় ফিরতে চলেছেন নীল। তবে সেই ধারাবাহিকের নাম অবশ্য এখনও জানা যায়নি। তবে স্টুডিও পাড়ায় গুঞ্জন, নীল ভট্টাচার্য এবার এক নতুন রূপে নতুন ধারাবাহিকে নায়ক হিসেবে আবার ফিরে আসতে চলেছেন। তাই “নিখিল”কে এবার বিদায় নিতেই হতো।