দর্শকদের জন্য দারুণ সুখবর, ৬ মাস পর পর্দায় ফিরছেন এই জনপ্রিয় তারকা জুটি

অপেক্ষার অবসান, দীর্ঘ সময় বাদে আবারও পর্দায় ফিরছে জনপ্রিয় জুটি, দারুণ খুশি ভক্তরা

Bangla serial shooting

জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল কৃষ্ণকলি (Krishnokoli)। এই ধারাবাহিকের তারকা জুটি তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) এবং নীল ভট্টাচার্যকে (Neel Bhattacharya) বেশ পছন্দ করতেন দর্শকরা। প্রায় সাড়ে তিন বছর পথ চলার পর অবশেষে শেষ হয়ে যায় এই ধারাবাহিকটি। তবে দর্শকরা এখনও এই ধারাবাহিক, সর্বোপরি নীল এবং তিয়াসাকে মিস করেন। তবে এবার তাদের জন্য রইল এক বড় সুখবর।

শীঘ্রই আবার নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন তিয়াসা। কিছুদিন আগেই স্টুডিও পাড়াতে এই খবর রটে যায়। টেন্ট সিনেমার হাত ধরে জি বাংলা ছেড়ে নাকি স্টার জলসাতে ফেরার সম্ভাবনা দেখা দিয়েছিল অভিনেত্রীর। কিন্তু এরপর আচমকায় সমস্ত জল্পনা বন্ধ হয়ে যায়। প্রায় মাস খানেক পেরিয়ে গেলেও তিয়াসাকে নিয়ে নতুন ধারাবাহিকের প্রোমো আসেনি।

কিন্তু এবার ভক্তদের জন্য এল জোড়া সুখবর। অবশেষে স্টার জলসাতে তিয়াসাকে নিয়ে আসছে এক নতুন ধারাবাহিক। তবে তিয়াসার সঙ্গে এই ধারাবাহিকে থাকছেন নীল ভট্টাচার্যও। এই খবরে সীলমোহর দিয়েছে স্টুডিও পাড়া। শীঘ্রই নাকি তিয়াসা এবং নীলকে জুটি করে স্টার জলসাতে আসছে এক নতুন ধারাবাহিক।

জি বাংলার পর এবার স্টার জলসাতে আবারও দুটি বাঁধতে চলেছেন এই জনপ্রিয় তারকা জুটি। যদিও নতুন মেগা সিরিয়াল সম্পর্কে চ্যানেলের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তবে নীল এবং তিয়াসাই যে নতুন ধারাবাহিকের নায়ক-নায়িকার মুখ তা এক প্রকার নিশ্চিত হয়ে গিয়েছে। জি বাংলাকে টেক্কা দেওয়ার জন্য স্টার জলসা এবার প্রতিপক্ষ চ্যানেলেরই জনপ্রিয় জুটিকে হাতিয়ার করতে চলেছে।

উল্লেখ্য, বাংলা টেলিভিশনের এই ট্রেন্ড কিন্তু নতুন নয়। কিছুদিন আগেই স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাহুল এবং রুকমাকে নিয়ে জি বাংলা এনেছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’। এবার স্টার জলসাও একই পথ অবলম্বন করছেন। যদিও প্রতিপক্ষ চ্যানেলের জনপ্রিয় জুটিকে নিয়ে নতুন ধারাবাহিক এনেও জি বাংলা বিশেষ লাভ করতে পারেনি। টিআরপি তালিকাতে ম্যাজিক দেখাতে ব্যর্থ হয়েছে ‘লালকুঠি’।

এখন জি বাংলাকে অনুসরণ করে স্টার জলসাও নীল এবং তিয়াসার ম্যাজিক কাজে লাগাতে চাইছে নতুন ধারাবাহিকে। নীল-তিয়াসার ম্যাজিক স্টার জলসাতে ভাল ফল করতে পারবে নাকি ফ্লপ হবে ‘লালকুঠি’র মত তা সময়ই বলবে। আপাতত ‘কৃষ্ণকলি’ ভক্তরা ‘নিখিল-শ্যামা’কে আবার ফিরে পাওয়ার খবরে বেশ আনন্দিত।