বাংলাদেশি গানে আইটেম নেচে ভাইরাল বাংলার অভিনেত্রী নুসরত জাহান

আইটেম গানে ‘ময়ূরী’ সেজে নেচে ঝড় তুললেন অভিনেত্রী নুসরত জাহান

NAACH MOYURI NAACH feat. NUSRAT JAHAN Music Video

ময়ূরের পালক দিয়ে তৈরি কাঁচুলি ঢেকে রেখেছে বক্ষদেশ, কাছা দেওয়া খাটো পোশাকে ঢেকেছেন ছিপছিপে শরীর! লাস্যময়ী অবতারে নুসরাত জাহানকে (Nusrat Jahan) দেখলে কে বলবে তিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন? যতই বিতর্ক, চর্চা, সমালোচনা চলুক না কেন, সেসব গায়ে মাখেন না নুসরাত। এখন তাকে জড়িয়ে রয়েছে শুধুই গ্ল্যামার। আগুন ঝরানো লুকে বাংলাদেশের আইটেম নাচ নেচে মুহূর্তের মধ্যেই লাইমলাইট কেড়ে নিলেন টলিউড অভিনেত্রী।

সমালোচনা, বিতর্ক তার নিত্যসঙ্গী। তবে তাতে থোড়াই কেয়ার অভিনেত্রী। তিনি কখনও ময়ূরের পালকের পোশাক পরে পেখম মেলে নাচলেন। কখনও বা কাঁচুলি-ঘাগরার হিল্লোল তুলে রঙিন করে দিলেন দর্শকের মন। খোলা চুল, মেক আপে মোহময়ী অবতারে ঘুম ওড়ালেন ঈশানের মাম্মা। শুক্রবার দুপুরে ইনস্টাগ্রামে তার শেয়ার করা একটি ছোট্ট ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

উল্লেখ্য, ইদানিং বলিউড থেকে শুরু করে টলিউডের বাংলাদেশি যোগ পাওয়া যাচ্ছে। বলিউড থেকে সানি লিওনকে (Sunny Leone) দেখা গিয়েছিল বাংলাদেশের আইটেম গান ‘দুষ্টু পোলাপাইন’ এর ভিডিওতে আইটেম নাচ নাচতে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। বাংলা গানে সানিকে নাচতে দেখে দর্শকদের ক্রেজ উঠেছিল চরমে। টলিউডও বা কম যায় কিসে? অভিনেত্রী মিমি চক্রবর্তী বাংলাদেশী নায়ক নীরবের সঙ্গে একটি বাংলাদেশী মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন।

মিমি চক্রবর্তী এবং নীরব হোসেনের যুগলবন্দিতে মিউজিক ভিডিওটি ৩ দিনে ১০ মিলিয়ন ভিউ ছুঁয়ে ফেলে। নুসরাতের ভিডিওটি কয়েক ঘন্টাতেই ১ মিলিয়ন ভিউ ছুঁয়ে ফেলেছে। এই দুটি ভিডিও পরিচালনা করেছেন বাবা যাদব। আনন্দবাজারের অনলাইন পরিচালকের দৃষ্টিতে দুই নায়িকার তফাৎ নিয়ে প্রশ্ন তুললে পরিচালকের সটান উত্তর, ‘‘দয়া করে বিতর্ক তৈরির চেষ্টা করবেন না। আমি ওঁদের সঙ্গে অনেক দিন ধরে কাজ করছি। দুই নায়িকাই দুরন্ত। প্রযোজনা সংস্থা প্রথম থেকেই চেয়েছিলেন প্রেমের গান হবে মিমিকে নিয়ে। নুসরত হবেন ‘আইটেম গার্ল’। যেমন ভাবনা, তেমনি কাজ।’’

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

পরিচালকের কথায়, ‘‘এই মুহূর্তে নাচে, অভিনয়ে দু’জনেই সেরা। তাই তাঁরা পরপর এসেছেন।’’ নুসরাতের গান ‘নাচ ময়ূরী নাচ’ এর কথা এবং সুর দিয়েছেন তাপস। গানটি গেয়েছেন লুইপা। গানের প্রযোজনা এবং সাজ বিন্যাস করেছেন ফরজানা মুন্নি। উল্লেখ্য বাবা যাদব এর আগেও নুসরাতের একাধিক ছবিতে নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন।