৬০ পেরিয়েও উপচে পড়ছে গ্ল্যামার! যৌবন ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজটি করেন নীতা আম্বানি

৫৮ তেও এত সুন্দরী নীতা আম্বানি! ফাঁস হল মুকেশপত্নীর এত সৌন্দর্যের রহস্য

Mukesh Ambani's wife Nita Ambani's beauty secrets revealed

দেশ তথা এশিয়ার সব থেকে ধনী এবং বিখ্যাত শিল্পপতি মুকেশ আম্বানি (Mukesh Ambani)। তার এবং তার পরিবারের লাইফস্টাইল আর ৫ জন সাধারণ মানুষের থেকে আলাদা এমনটাই মনে করেন সকলে। তার স্ত্রী নীতা আম্বানিও (Nita Ambani) সাধারণের মধ্যে বেশ জনপ্রিয়। সৌন্দর্যের নিরিখে তিনি কোনও বলিউড নায়িকার থেকে কম নন। কম বয়সে অসাধারণ সুন্দরী ছিলেন নীতা। এখন তার বয়স ৬০ এর কাছাকাছি। তবে এখনও তার সৌন্দর্য্য দেখলে ঝলসে যাবে চোখ।

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির জীবনযাপন নিয়ে সোশ্যাল মিডিয়াতে অনেক চর্চা হয়। তার পরনের দামি শাড়ি থেকে ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগ, জুতো থেকে শুরু করে কসমেটিক্স, এমনকি তার সকালের চা থেকে দিনে তিনি যে ব্র্যান্ডের জল পান করেন সেসবের দাম শুনলেই তো আকাশ থেকে পড়বেন! কিন্তু নিজের রূপ রুটিনে এবং শরীরকে সুস্থ রাখতে তিনি নিত্যদিন যে যে কাজগুলি করে থাকেন তা যে কোনও সাধারণ মানুষ অনায়াসে অনুসরণ করতেই পারেন।

মুকেশ-পত্নী নীতার বয়স এখন ৫৮ বছর। কিন্তু এই বয়সেও তার সৌন্দর্য্য ও গ্ল্যামার দেখলে মুগ্ধ হতে হয়। সকলে জানতে চান এমন সুন্দর ত্বক পেতে হলে কী এমন করতে হয়? অনেকে ভাবেন নীতা আম্বানি নির্ঘাত কোনও বড় এবং দামি ব্রান্ডের কসমেটিক্স ব্যবহার করেন। তবে শুধু ক্রিম বা লোশন ব্যবহার করলেই কি আর এই বয়সেও এত সুন্দর থাকা যায়? প্রকৃতপক্ষে নীতা আম্বানির সৌন্দর্যের রহস্য জানলে বিশ্বাসই হবে না আপনার।

আসলে নীতা দামি দামি কসমেটিক্স ব্যবহারের থেকে শরীরকে ভেতর থেকে সুস্থ রাখার উপর জোর দেন। তার জন্য প্রয়োজন সুস্থ জীবন যাপন। যে কারণে প্রতিদিন নিয়ম করে রাত ১০-১১টার মধ্যে তিনি ঘুমোতে যান। আবার ভোরেও ঠিক ৫ টার সময় উঠে পড়েন নীতা। এই প্রজন্মের মত দেরিতে ঘুমোতে যাওয়া এবং দেরি করে ঘুম থেকে ওঠা তার ধাতে নেই।

ভোরে ঘুম থেকে উঠেই শরীরচর্চায় মন দেন মুকেশ পত্নী। বেশ কিছুক্ষণ যোগা করে দিনের শুরুটা করে থাকেন তিনি। এরপর ব্রেকফাস্টে তিনি ফল এবং ফলের রস পান করেন। নীতা কখনও তার খাবার-দাবারে ফাস্টফুড রাখেন না। নীতা কখনও ফাস্টফুড খেতে পছন্দ করেন না। এটাও তার সুস্থ থাকার অন্যতম কারণ। আর কসমেটিক্স যতই দামি হোক, অত্যধিক রাসায়নিকযুক্ত কোনও প্রোডাক্ট তিনি ব্যবহার করেন না।

এই হল নীতার রূপ-সৌন্দর্যের অতি সাধারণ কিছু রহস্য যা যেকোনও সাধারণ মানুষ অনুসরণ করতেই পারেন। তবে জানেন কি সুস্থ শরীরের জন্য নীতা আম্বানি প্রতিদিন স্বর্ণভস্ম মেশানো একপ্রকার জল পান করেন যার একটি বোতলের দাম ৪৪ লক্ষ টাকা? এরকমই বিদেশি ব্র্যান্ডের দামি জল পান করার সময় নীতা আম্বানির ছবি ধরা পড়ে ক্যামেরায়। এই বোতলের জলের দাম গুগলে সার্চ করতেই তো নেটিজেনদের চক্ষু চড়কগাছ!