টলিউডে এই প্রথম, ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে আসছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী

TRP বাড়াতে জি বাংলার মাস্টার স্ট্রোক, ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে আসছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী

স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রকে টেক্কা দেওয়ার জন্য এবার খুব তাড়াতাড়িই জি বাংলায় (Zee Bangla) আসছে নাচের একটি নতুন রিয়েলিটি শো। ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) নতুন সিজন শুরু হবে আগামী বছরের শুরু থেকে। সারেগামাপার জায়গাতে এবার আসছে এই নাচের রিয়েলেটি শো। ইতিমধ্যেই আসন্ন এই রিয়েলিটি শোয়ের প্রস্তুতি পর্ব শুরু হয়ে গিয়েছে। শুরু হয়ে গিয়েছে অডিশন এবং বিচারক বাছাইয়ের পর্ব।

ডান্স বাংলা ডান্সের নতুন সিজনের হাত ধরে বহু বছর বাদে আবার জি বাংলাতে মহাগুরুর আসনে ফিরছেন মিঠুন চক্রবর্তী। তবে এবার কিন্তু জি বাংলা দুর্দান্ত এক চমক রাখছে দর্শকদের জন্য। নাচের এই নতুন রিয়েলিটি শো-তে বিচারকের আসনে থাকবেন একজন বলিউড সুপারস্টার। শোনা যাচ্ছে বলিউড থেকে নাকি মৌনি রায়কে (Mouni Roy) আনা হতে চলেছে এবার।

এতদিন বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো গুলোতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকেছেন বলিউডের বিভিন্ন তারকারা। ডান্স বাংলা ডান্সের আগের সিজনে বলিউড থেকে গোবিন্দাকে বিচারকের আসনে বসানো হয়েছিল। এবার নাকি সেই জায়গায় আসছেন মৌনি রায়। বাংলার কোচবিহারের মেয়ে মৌনি এখন বলিউডের একজন নামী তারকা। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করে তার জনপ্রিয়তা আরও বেড়েছে। সেই মৌনিকেই এবার দেখা বাংলার নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে।

মৌনি ডিআইডি লিটিল মাস্টারের কাজ সম্প্রতি শেষ করেছেন। এবার নাকি বাংলা টেলিভিশনে মুখ দেখাতে চলেছেন তিনি। এমনিতেই ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তা দারুণ। তার উপর যদি মৌনিও এই শোয়ের অংশ হন তাহলে জি বাংলার টিআরপি নিঃসন্দেহে বাড়বে বলেই মনে করা হচ্ছে। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে সাক্ষাৎকার দিয়েছেন মৌনি। তিনি তার কথার মধ্যে আভাস দিয়েছেন ডান্স বাংলা ডান্সের বিচারক হতেও পারেন তিনি।

মৌনি বলেছেন, “আমি সবসময় কলকাতায় কাজ করতে চেয়েছি। এবার ডান্স বাংলা ডান্সের মাধ্যমে সেটা করতে পারছি। ভীষণ উত্তেজিত। এর চেয়ে আনন্দের কিছু হয় না।” এরই মধ্যে কলকাতায় এসেই সর্বপ্রথম তিনি কী করবেন সেটাও ভেবে ফেলেছেন মৌনি। কলকাতাতে পা রেখে প্রথমেই দক্ষিণেশ্বর কালী মন্দির এবং ভিক্টোরিয়া যাওয়ার কথা ভেবেছেন তিনি। সেই সঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়াও হবে।

মৌনি জানিয়েছেন নলেন গুড়ের সন্দেশ, কলকাতার এগরোল আর চাইনিজ তার খুব পছন্দের খাবার। শুটের জন্য যে কটা দিন এখানে থাকা হবে সে কটা দিন তিনি প্রাণভরে কলকাতার খাবার খেতে চান। উল্লেখ্য আসন্ন এই নাচের রিয়েলিটি শোতে মিঠুন চক্রবর্তী এবং মৌনির উপস্থিতি নিশ্চিত হয়ে গিয়েছে। এখন অন্যান্য বিচারকদের আসনে কে বসবেন এবং সঞ্চালকের ভূমিকায় অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জীকেই পাওয়া যাবে কিনা সেটাই দেখার।