IMDb রেটিংয়ের বিচারে এবছরের সেরা ছবি ও ওয়েব সিরিজ, না দেখলে চরম মিস

এবছরের সেরা ছবি ও ওয়েব সিরিজ, IMDB রেটিংয়ের বিচারে না দেখলে চরম মিস

Most IMDb Rated Movies and Web Series of 2022

এই উইকেন্ড ঘরে বসেই কাটাতে চান? অবসরের সঙ্গী হিসেবে বেছে নিতে চান সেরা ছবি কিংবা ওয়েব সিরিজ? তাহলে জেনে নিন ইন্টারনেট মুভি ডেটাবেস অর্থাৎ আইএমডিবির (IMDB) হিসাবে সেরা ১০ টি ভারতীয় ছবি এবং ওয়েব সিরিজ কোনগুলি। এর মধ্য থেকেই অবসরের সময়ের জন্য বেছে নিতে পারেন যেকোনওটা। দেখে নিন তালিকায় রয়েছে কোন কোন ছবি এবং ওয়েব সিরিজ (Best Movie And Webseries List By IMDB)।

IMDB-র বিচারে সেরা দশটি ছবির তালিকা

১. বিক্রম : IMDB রেটিং অনুযায়ী ১০-এর মধ্যে ৮.৮ নম্বর পেয়েছে এই ছবিটি। কমল হাসান এবং বিজয় সেতুপতি অভিনীত এই দক্ষিণী ছবিটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। ছবিটি এখনও ওটিটিতে মুক্তি পায়নি।

২. কেজিএফ চ্যাপটার টু : এই ছবিটি আইএমডিবিতে ৮.৫ নম্বর পেয়েছে। যদি অ্যাকশন ঘরানার ছবি আপনার পছন্দ হয় তবে নিঃসন্দেহে অ্যামাজন প্রাইম থেকে দেখে নিতে পারবেন ছবিটি।

৩. দ্য কাশ্মীর ফাইলস : বিবেক অগ্নিহোত্রী পরিচালিত বলিউডের এই ছবিটিও বক্স অফিসে দারুণ ব্যবসা করে। আইএমডিবিতে ১০ এর মধ্যে এই ছবিটি পেয়েছিল ৮.৩ নম্বর। জি ফাইভ থেকে এই ছবিটি দেখে নিতে পারেন।

How much did The Kashmir Files Casts Charged for the Film

৪. হৃদয়ম : এই মালায়ালাম ছবিটি ৮.১ নম্বর পেয়েছে আইএমডিবি থেকে। ডিজনি প্লাস হটস্টারে এই ছবিটি দেখা যাবে।

৫. আর আর আর : এই বছরে মুক্তিপ্রাপ্ত এই ছবিটিও নিঃসন্দেহে আপনার অবসরের সঙ্গী হয়ে উঠতে পারে। যদি আপনি ছবিটা আগে না দেখে থাকেন কিংবা আবার দেখতে চাইলে জি ফাইভ এবং নেটফ্লিক্সে চোখ রাখতে পারেন।

Here’s How Much Ajay Devgn and Alia Bhatt Have Earned for their Roles in RRR

এছাড়াও এই তালিকায় বাকি যে ছবিগুলো রয়েছে সেগুলো হল আ থার্সডে (৭.৮/১০), ঝুন্ড (৭.৪/১০), সম্রাট পৃথ্বীরাজ এবং রানওয়ে ৩৪ (৭.২), গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (৭/১০)।

সেরা ওয়েব সিরিজের তালিকা : ক্যাম্পাস ডায়েরিজ (৯/১০), রকেট বয়স (৮.৯/১০), পঞ্চায়েত (৮.৯/১০), হিউম্যান (৮/১০), অপহরণ (৮.৪/১০), এস্কেপ লাইভ (৭.৭/১০), দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার (৭.৩/১০), মাই (৭.২/১০), দ্য ফেম গেম (৭/১০), ইয়ে কালি কালি আখেঁ (৭/১০)।