ধারাবাহিকে জনপ্রিয় হলেও টলিউডে পেলেন না যোগ্য সম্মান, আফসোস মনামীর

যোগ্য সম্মান দিল না টলিউড, ধারাবাহিকে জনপ্রিয়তা পেলেও আজ টলিউডে ব্রাত্যমনামী

monami ghosh

প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। এক আকাশের নিচে থেকে শুরু করে পুণ্যিপুকুর, ইরাবতীর চুপকথা, বিন্নি ধানের খই, মনামীর কেরিয়ারে অসংখ্য সুপারহিট টেলিভিশন শো রয়েছে। জনপ্রিয়তার বিচারে টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি। তবুও টলিউডে (Tollywood) তার ভাগ্য সেভাবে খুললো না।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করলেও টলিউডে কেবল হাতেগোনা কিছু ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন মনামী। যে কারণে অসংখ্য ছবির প্রস্তাব ফসকে গিয়েছে তার হাত থেকে। তবে সেসব নিয়ে বিশেষ ভাবেন না অভিনেত্রী। তিনি মনে করেন ধারাবাহিক থেকে আসা সাফল্যের জন্য তিনি অনেকখানি এগিয়েছেন। তবুও একজন অভিনেত্রী হিসেবে আফসোস তার হয় বৈকি।

Monami Ghosh introduced her Boy friend on Her Birthday

বাংলা টেলিভিশনের একাধিক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পেলেও হাতে গোনা যে ক’টি ছবিতে অভিনয়ের সুযোগ এসেছে সেখানে কখনও মুখ্য ভূমিকায় দেখা যায়নি তাকে। বরাবর পার্শ্বচরিত্রে অভিনয় করার জন্য আফসোস তার হয়। মনামীর কথায়, “নিশ্চয়ই আফশোস আছে। একটা সময় ছবির নায়িকা হওয়ার প্রস্তাবও পেয়েছি। কিন্তু, ধারাবাহিক করে আর সময় দিয়ে উঠতে পারিনি। আসলে ২০-২৫ দিন টানা শ্যুটের মধ্যে ছবির জন্য সময় বার করা খুব কঠিন হয়ে দাঁড়ায়।”

এই সময় ডিজিটালের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী আরও বলেছেন, “আমি যা সাফল্য পেয়েছি, তা নিয়ে আমি খুব খুশি। আসলে এখন আর ছবির নায়িকা হওয়াটা আমার স্বপ্ন নয়। একটা ভালো চরিত্র পেলে নিশ্চয়ই করব। পর্দায় অ্যাকশন করার খুব ইচ্ছে আমার। কিন্তু বাংলায় সে রকম ছবি তৈরি হয় কোথায়!”‌ তার কথায়, “দীর্ঘ দিন কাজ করে আমি খ্যাতি পেয়েছি ঠিকই। কিন্তু সেটা নিয়ে আমি খুব বেশি ভাবি না। আমার শুধু নানা ধরনের কাজ করে যেতে ইচ্ছে করে। এখন সেই পরিধিই আরও বেড়েছে। আগে শুধু ছোট পর্দা আর বড় পর্দাতেই সীমিত ছিলাম। এখন ডিজিটাল প্ল্যাটফর্মেও একই ভাবে মন দিয়েছি।”

Tollywood Actress Monami Ghosh Danced on Saami Saami is Viral on Social Media

মনামী ছবির নায়িকা হয়ে শুধু নাচ-গান করতে চান না। ‘বেলা শুরু’র অভিনেত্রী ভালো কাজের সুযোগের জন্য অপেক্ষা করছেন। ‘হাঙ্গার গেমস’, ‘সাদমা’র মত ছবির সুযোগের অপেক্ষা করছেন তিনি যেখানে মুখ্য চরিত্রে থেকে ছক ভাঙার সুযোগ থাকে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে সৌমিত্র চ্যাটার্জী, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায় অভিনীত ‌‘বেলা শুরু’ ছবিটি। এই ছবিতে ‘পিউ’ চরিত্রে অভিনয় করেছেন মনামী। আসন্ন এই ছবি ঘিরে দারুণ উৎসাহিত তিনি।