জ্যাকেট খুলে উষ্ণ আবেদনময়ী ভঙ্গিতে উদ্দাম নেচে নোরা ফতেহিকে চ্যালেঞ্জ মনামীর

বলিউডের হটনেস কুইন কে, এই প্রশ্নের উত্তরে একবাক্যে সকলেই বলবেন নোরা ফতেহি (Nora Fatehi)।একের পর এক নাচে উষ্ণতার পারদ চড়িয়েছেন। পারফেক্ট ফিগারের সাথে পারফেক্ট এক্সপ্রেশন দিয়ে কত মানুষেরই ঘুম কেরেছেন তিনি।

এবার সেই নোরা ফাতেহিকেই জোর টক্কর দিলেন বাংলার মনামী ঘোষ (Monami Ghosh)। কিছুদিন আগেও গুরুরান্ধওয়ার নাচ মেরি জান গানটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

স্বাভাবিক ভাবেই গানে নোরাকে দেখে মুগ্ধ হন দর্শকরা। এবার সেই গানে নেচেই নোরাকে টেক্কা দিলেন মনামী। গুরুরান্ধওয়ার এই গানের একটি কভার তৈরি করেছেন মনামী যেখানে আসল গানে যেরকম পোশাক নোরা পড়েছিলেন, অনেকটা সেরকম পোশাকেই দেখা গেছে তাকে।

 

মনামী যে অভিনয়ের পাশাপাশি নাচেও দক্ষ এর প্রমাণ আগেই পেয়েছে নেটিজেনরা। অনেকবারই অনেক গানের ড্যান্স কভার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। শাড়ি পরে তার বাদশাহের গেন্দা ফুল গানে নাচ এখনও মনে আছে সবার। এবার নাচ মেরি জান এর কভার তৈরি করে ঝড় তুললেন তিনি।

নাচের ক্ষেত্রে গানের হুক স্টেপ বাদে বাকি নাচের কোরিওগ্রাফিতে বেশ কিছু বদল করেছেন তিনি, নেচেছেন নিজের মতন করেই। এই গানে যেন নোরা কে রীতিমত টক্কর দিয়েছেন এই বঙ্গ তনয়া।

নাচতে নাচতে খুলে ফেললেন জ্যাকেট।নেট নাগরিকদের আর্জি, অন্তত সপ্তাহে একটা এরকম ভিডিও চাই তাদের। নাচের ক্ষেত্রে মনামী যে দক্ষ তা আর বলতে বাকি নেই।

আরও পড়ুন : লাল লেহঙ্গায় পুকুর পাড়ে মনামীর তুমুল নাচ, ভাইরাল হল ভিডিও

নাচে তার দক্ষতার জন্যই স্টার জলসার রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়রের দ্বিতীয় মরশুমে মিঠুন চক্রবর্তী এবং দেবের সঙ্গে বিচারকের আসনে বসতে চলেছে মনামী ঘোষ। সুতরাং মাঝেমধ্যে এরকম কভার দেখা যাবে সেই আশা রাখতেই পারেন নেটিজেনরা।